• ঢাকা শনিবার, ১২ অক্টোবর ২০২৪, ২৮ আশ্বিন ১৪৩১
logo

আখাউড়ায় ভারতীয় মা-ছেলে আটক

আখাউড়া প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৮ অক্টোবর ২০২৪, ২১:০৯
ছবি : আরটিভি

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় ভারতে অনুপ্রবেশের চেষ্টাকালে ভারতীয় নাগরিক মা-ছেলে আটক করেছে বাংলাদেশ বর্ডার গার্ড (বিজিবি)।

মঙ্গলবার (৮ অক্টোবর) বিকেলের দিকে প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেছেন বিজিবি ২৫ ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল ফারাহ্ মোহাম্মদ ইমতিয়াজ। এর আগে সকালে উপজেলার আবদুল্লাহপুর সীমান্তে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে দুই ভারতীয় নাগরিক আটক করেছে।

আটককৃতরা হলো ভারতের ত্রিপুরা রাজ্যের ধলাই জেলার কমলপুর থানার মানিক ভাণ্ডার এলাকার জহর লাল দাসের স্ত্রী পান্না রানী দেব (৫৪) ও তার ছেলে অভি দাস (১৮)। তারা সম্পর্কে মা-ছেলে।

তাদের বিরুদ্ধে মামলা দায়ের করে আখাউড়া থানায় সোপর্দ করা হয়েছে। তারা এক সপ্তাহে অবৈধভাবে বাংলাদেশে এসে আত্মীয় বাড়ি থেকে ফেরার পথে তারা আটক হয়।

বিজিবি ২৫ ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল ফারাহ্ মোহাম্মদ ইমতিয়াজ জানান, ফকিরমোড়া বিওপির টহল দল অভিযান চালিয়ে ওই দু’জনকে আটক করে। তারা তোফাজ্জল হোসেন ও তৌহিদ মিয়ার সহযোগিতায় অবৈধভাবে ভারতে যাওয়ার চেষ্টা করছিল। এক সপ্তাহ আগে ওপারে রামনগর থানার মানিক দাস নামে এক ব্যক্তির সহায়তায় পান্না দেব তার ছেলেকে নিয়ে কিশোরগঞ্জ জেলার শ্বশুরবাড়িতে যান।

আরটিভি/এএএ-টি

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
আখাউড়া সীমান্তে ২ ভারতীয় নাগরিক আটক
আখাউড়ায় বন্যার্তদের অর্থ সহায়তা দিলো হেফাজতে ইসলাম
পাহাড়ি ঢলে আখাউড়ার নিম্নাঞ্চল প্লাবিত, যান চলাচল বন্ধ 
আখাউড়া স্থলবন্দরে ভারতগামী যাত্রীদের ভিড়