• ঢাকা শনিবার, ১২ অক্টোবর ২০২৪, ২৮ আশ্বিন ১৪৩১
logo

আড়িয়ল বিলে মিলল নিথর মরদেহ

আরটিভি নিউজ

  ০৯ অক্টোবর ২০২৪, ১০:৫৬
আড়িয়ল বিলে মিলল নিথর মরদেহ
ছবি : সংগৃহীত

মুন্সীগঞ্জের শ্রীনগরে মত্তগ্রাম এলাকায় আবদুর রহিম দেওয়ান (৫৫) নামে এক নিখোঁজ ব্যক্তির মরদেহ উদ্ধার করা হয়েছে। এ নিয়ে ২০ ঘণ্টার ব্যবধানে তিনজনের মরদেহ উদ্ধার করা হলো শ্রীনগরে।

বুধবার (৯ অক্টোবর) বিষয়টি নিশ্চিত করেছেন শ্রীনগর থানার ওসি মো. ইয়াসিন মুন্সী।

জানা যায়, মঙ্গলবার দুপুর আড়াইটার দিকে উপজেলার মত্তগ্রাম এলাকায় আবদুর রহিম দেওয়ান (৫৫) নৌকা নিয়ে কচুরিপানা সংগ্রহ করতে আড়িয়ল বিলে যান। এরপর তিনি আর বাড়িতে না ফেরায় পরিবারের লোকজন তাকে খুঁজতে বের হন। এর ৬ ঘণ্টা পর আবদুর রহিম দেওয়ানের মরদেহ বিলে ভাসমান অবস্থায় দেখতে পেয়ে স্থানীয়রা সেটি উদ্ধার করেন। তবে তার পরিবারের দাবি, তিনি মৃগী রোগী ছিলেন। একই দিন দুপুর সোয়া ১২টার দিকে উপজেলার ব্রোজের পাড়া এলাকায় রানা আহমেদ (২৫) নামে এক যুবকের গলায় ফাঁস দেওয়া মরদেহ উদ্ধার করে পুলিশ। রানার বাড়ি ময়মনসিংহের মুক্তাগাছায়। তিনি ব্রিজের পাড়ার রোমান শেখের বাড়ির ভাড়াটিয়া ছিলেন।

এ ছাড়া এর আগের দিন সোমবার (৭) সন্ধ্যায় পাটাভোগ ইউনিয়নের কামার খোলা এলাকা থেকে দিপু কাজী (২৪) নামে এক যুবকের গলায় ফাঁস দেওয়া মরদেহ উদ্ধার করে পুলিশ। তিনি ওই এলাকার দ্বীন ইসলাম কাজীর ছেলে।

এ দুই মৃত্যুর ঘটনায় তারা আত্মহত্যা করেছেন বলে দাবি তাদের পরিবারের সদস্যদের।

এ বিষয়ে শ্রীনগর থানার ওসি মো. ইয়াসিন মুন্সী বলেন, ‘তিনটি মরদেহই ময়নাতদন্তের জন্য মুন্সীগঞ্জ মর্গে পাঠানো হয়েছে। রিপোর্ট পেলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।’

আরটিভি/এমকে-টি

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
পূজায় প্রশাসন আন্তরিকভাবে দায়িত্ব পালন করছে: স্বরাষ্ট্র উপদেষ্টা
মুন্সীগঞ্জে দিনমজুর হত্যায় সাবেক ২ এমপির বিরুদ্ধে মামলা
মুন্সীগঞ্জে শিয়ালের কামড়ে নারীসহ আহত ১২
লরিচাপায় মোটরসাইকেলের ২ আরোহী নিহত