• ঢাকা শনিবার, ১২ অক্টোবর ২০২৪, ২৮ আশ্বিন ১৪৩১
logo

স্ত্রীকে নিয়ে লাপাত্তা মুয়াজ্জিন, খবর শুনে অসুস্থ প্রবাসী স্বামী

পাইকগাছা (খুলনা) প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৯ অক্টোবর ২০২৪, ১৮:৩৬
মোতাহার রহমান
ছবি: সংগৃহীত

খুলনার পাইকগাছায় পরকীয়া সম্পর্কে জড়িয়ে ৩ সন্তানকে রেখে ২ সন্তানের জনক মসজিদের মুয়াজ্জিনের সঙ্গে পালিয়ে গেছেন সৌদি প্রবাসীর স্ত্রী। মাকে ফিরে আসার জন্য শিশুকন্যার আহাজারি চলছে প্রবাসীর বাড়িতে। এ খবর পেয়ে সৌদিতে অসুস্থ হয়ে গেছেন প্রবাসী।

ঘটনাটি ঘটেছে উপজেলার চাঁদখালী ইউনিয়নের শাহপাড়া গ্রামে। মাকে ফেরত পেতে থানায় অভিযোগ করেছেন এইচএসসি পড়ুয়া প্রবাসীর বড় মেয়ে।

জানা গেছে, চলতি বছর আগস্ট মাসের ১৩ তারিখ সকাল ১০টার দিকে পাইকগাছার ফসিয়ার রহমান মহিলা কলেজে পড়ুয়া মেয়ের কাছে যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হয়ে সুরাইয়া খানম আর বাড়িতে ফিরে আসেননি। পরে জানা গেছে, পার্শ্ববর্তী আশাশুনি উপজেলার বড়দল গ্রামের শওকত গাজীর ছেলে মোতাহার রহমান মিন্টুও (৪০) লাপাত্তা। তিনি চাঁদখালী বাজারের কাপড় ব্যবসায়ী ও মসজিদের মুয়াজ্জিন। এক বছর আগে সুরাইয়ার সঙ্গে তার পরিচয় হয়। পরিচয়ের সূত্র ধরে পরকীয়ায় জড়িয়ে পড়েন তারা। সুখের সংসার করার জন্য তারা পালিয়ে গেছেন বলে ধারণা করা হচ্ছে।

মুয়াজ্জিন মিন্টুর স্ত্রী জানান, ১০ বছরের একটি মেয়ে ও ৪ বছরের ছেলে রেখে পরকীয়া করে এক প্রবাসীর স্ত্রীকে নিয়ে পালিয়ে গেছেন তার স্বামী। এরপর থেকে তার সঙ্গে যোগাযোগ করতে পারছেন না। বাচ্চাদের নিয়ে দরিদ্র বাপের বাড়িতে খুব কষ্টে আছেন বলেও জানান তিনি।

এ বিষয়ে পাইকগাছা থানা উপপুলিশ পরিদর্শক শ্যামা প্রসাদ জানান, অভিযোগ পেয়ে ঘটনাস্থলে গিয়েছি। কিন্তু তাদের সন্ধান না পাওয়ায় কিছু করতে পারিনি।

আরটিভি/এফএ/এসএ

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মোটরসাইকেল থেকে ছিটকে পড়েন প্রান্ত, চাপা দেয় ট্রাক
খুলনায় মাদক মামলায় ৪ জনের যাবজ্জীবন
খুলনার পাইকগাছায় ইটের ভাটা দখলের অভিযোগ
বিএনপির ৪ নেতা বহিষ্কার