• ঢাকা শনিবার, ১২ অক্টোবর ২০২৪, ২৮ আশ্বিন ১৪৩১
logo

এবারের পূজা আরও উৎসবমুখর পরিবেশে উদযাপন করবেন: কর্নেল তৌহিদ

পঞ্চগড় প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৯ অক্টোবর ২০২৪, ২০:৩২
বিজিবি
ছবি: আরটিভি

সনাতন ধর্মাবলম্বীদের উদ্দেশে বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) ঠাকুরগাঁও সেক্টরের সেক্টর কমান্ডার কর্নেল মুহাম্মদ তৌহিদুর রহমান বলেছেন, অন্যান্য বছরের চেয়ে আরও উৎসবমুখর পরিবেশে পূজা উদযাপন করবেন। কারও দ্বারা প্রভাবিত হয়ে সীমান্ত দিয়ে অবৈধ অনুপ্রবেশ করবেন না।

বুধবার (৯ অক্টোবর) বিকেলে পঞ্চগড়ে শালবাহান ইউনিয়নের জামুরিগুড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে মণ্ডপ পরিদর্শন ও সনাতন ধর্মাবলম্বীদের সঙ্গে শুভেচ্ছা বিনিময়কালে তিনি এসব কথা বলেন।

তৌহিদুর রহমান বলেন, ইতোমধ্যেই পঞ্চগড় সদর উপজেলা, আটোয়ারী ও তেতুলিয়া উপজেলায় সীমান্তের ৮ কিলোমিটারের মধ্যে থাকা সকল পূজা মণ্ডপের নিরাপত্তায় বিজিবি মোতায়েন করা হয়েছে। গত ৫ অক্টোবর থেকে নিরাপত্তা টহল পরিচালনা করা হচ্ছে। এবারের পূজায় বিজিবি সীমান্তবর্তী উপজেলায় বসবাসরত নাগরিকদের নির্বিঘ্নে উৎসবমুখর পরিবেশে পূজা উদযাপনে সহায়তা করবে।

এ সময় পূজা চলাকালীন বা পূজা শুরুর পূর্বে দুষ্কৃতিকারী বা অপশক্তির উপস্থিতি টের পেলে সাথে সাথে বিজিবির টহল কমান্ডারকে মোবাইলের মাধ্যমে অবগত করার জন্য সংশ্লিষ্ট পূজা মণ্ডপ কমিটির সভাপতিসহ সংশ্লিষ্ট সকলকে অনুরোধ করেন তিনি।

এ ছাড়াও সনাতন ধর্মাবলম্বীদের পূজা উৎসব যেন সুষ্ঠু ও সুন্দরভাবে পালন করতে পারে সেজন্য তিনি স্থানীয় জনপ্রতিনিধি ও সাধারণ জনসাধারণকে সজাগ দৃষ্টি ও সার্বিক সহযোগিতা করার জন্য অনুরোধ করেন তৌহিদুর রহমান।

আরটিভি/এফএ

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বিজিবির সেক্টর কমান্ডারের পূজামণ্ডপ পরিদর্শন 
দুর্গাপূজা উপলক্ষে বিএসএফকে বিজিবির মিষ্টি উপহার
আটক ৫ বাংলাদেশি জেলেকে ফেরত দিলো আরাকান আর্মি
সীমান্তের জেলাগুলোতে পূজার নিরাপত্তায় বিজিবির ‘হেল্পলাইন’ চালু