• ঢাকা শনিবার, ১২ অক্টোবর ২০২৪, ২৮ আশ্বিন ১৪৩১
logo

বাগেরহাটে হত্যা মামলার ৫ আসামি অস্ত্র-গুলিসহ গ্রেপ্তার

বাগেরহাট প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১০ অক্টোবর ২০২৪, ১৯:২৩
ছবি : আরটিভি

বাগেরহাটের রামপালে দুইটি পাইপগান ও ছয় রাউন্ড গুলিসহ খুলনার আরিফ হত্যা মামলার ৫ আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১০ অক্টোবর) দুপুরে বাগেরহাটের পুলিশ সুপার মো. তৌহিদুল আরিফ এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান। এর আগে বুধবার রাতে রামপালের ফয়লাবাজার পুরাতন খেয়াঘাটের কাছ থেকে তাদের গ্রেপ্তার করে পুলিশ।

গ্রেপ্তাররা হলেন, খুলনার ফুলতলা উপজেলার মহেশ্বরপাশা গ্রামের মতলেব শেখের ছেলে হুমায়ুন কবির ওরফে হুমা (৩৬), রমজান ঢালীর ছেলে ইসতিয়াক শাহরিয়ার (২৩), কাজী নুরুল ইসলামের ছেলে কাজী রায়হান (২১), মো. ওবায়দুর রহমানের পুত্র মো. আসিফ মোল্লা (২০) ও আলমগীর হোসেনের ছেলে ইমন হাওলাদার। বিকেলে তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

মো. তৌহিদুল আরিফ বলেন, বুধবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার ফয়লা বাজার এলাকা থেকে ফয়লাহাট পুলিশ ফাঁড়ির দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা সাব ইন্সপেক্টর আনসার আলীর নেতৃত্বে পুলিশের একটি দল তাদের সন্দেহজনকভাবে গ্রেপ্তার করে। তাদের সঙ্গে থাকা দুটি মোটরসাইকেল ফাঁড়িতে নিয়ে যায়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা অবৈধ অস্ত্র ও গুলির কথা স্বীকার করে। এরপর তাদের সঙ্গে নিয়ে থানা পুলিশের একটি চৌকস দল উপজেলার ভাগা বাজার-সংলগ্ন জনৈক সাইফুলের ভাড়া বাসায় অভিযান চালায়। এ সময় ভাড়া বাড়িতে থাকা টিনের ট্রাঙ্কের ভেতর থেকে কালো রঙের ব্যাগে থাকা দেশীয় তৈরি দুইটি পাইপগান খোলা অবস্থায় পাওয়া যায়। এ ছাড়াও দেড় মাস আগে রামপালের ভাগা এলাকায় রফিকুলের বাড়িতে ভাড়া নিয়ে বসবাস করে আসছেন তারা। তাদের নিয়ে ওই ভাড়া বাসায় তল্লাশি চালিয়ে দুটি লোহার তৈরি ওয়ান স্যুটারগান ও ছয়টি গুলি উদ্ধার করে পুলিশ।

পুলিশ সুপার আরও বলেন, অধিকতর জিজ্ঞাসাবাদে তারা আড়ংঘাটা থানায় একটি হত্যা মামলার সঙ্গে জড়িও বলে স্বীকার করেছে। সম্ভবত তারা এখানে আত্মগোপনে থাকতে এসেছিল। তাদের রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হবে।

আরটিভি/এএএ


মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
পূজায় অপ্রীতিকর ঘটনায় ১৭ জন গ্রেপ্তার: আইজিপি
সাভারে ছাত্র হত্যা, আওয়ামী লীগ নেতা গ্রেপ্তার
ফ্ল্যাটের ভাগাভাগি নিয়ে তামিমকে হত্যা, গ্রেপ্তার ৫
আশুলিয়ায় ৫০০ লিটার চোলাই মদসহ গ্রেপ্তার ১