• ঢাকা শনিবার, ১২ অক্টোবর ২০২৪, ২৮ আশ্বিন ১৪৩১
logo

পূজা ঘিরে কোনো ধরনের বিশৃঙ্খলা সহ্য করা হবে না: আইজিপি

নারায়ণগঞ্জ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১০ অক্টোবর ২০২৪, ২১:১২
ছবি : আরটিভি

পূজায় বিশৃঙ্খলাকারীদের ছাড় না দেওয়ার হুঁশিয়ারি দিয়ে বাংলাদেশ পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ময়নুল ইসলাম বলেন, এদেশে হিন্দু, বৌদ্ধ, খ্রিস্টান, মুসলিম সবাই মিলে সম্প্রীতির বাংলাদেশ তৈরি করেছে। সারাদেশে উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে নিরাপত্তার সঙ্গে পূজা উদযাপন করা হচ্ছে।

তিনি বলেন, আমরা নিশ্চিত করেছি সবাই যেন শান্তিপূর্ণভাবে নিজ নিজ ধর্ম পালন করতে পারে। পূজা ঘিরে কোনো ধরনের বিশৃঙ্খলা সহ্য করা হবে না। আজ একটি ঘটনা ঘটেছে, এর প্রেক্ষিতে আমরা তাৎক্ষণিক ব্যবস্থা নিয়েছি।

বৃহস্পতিবার (১০ অক্টোবর) রাতে নারায়ণগঞ্জ শহরের মিশনপাড়ায় রামকৃষ্ণ মিশন পূজামণ্ডপ পরিদর্শন শেষে তিনি এ কথা বলেন।

আইজিপি ময়নুল ইসলাম বলেন, নারায়ণগঞ্জে একটি রোমহর্ষক হত্যাকাণ্ড তানভীর মুহাম্মদ ত্বকী হত্যার তদন্ত বন্ধ করে রাখা হয়েছিল। আমরা সেটা আবারও শুরু করেছি। আলোচিত সাগর-রুনি হত্যাকাণ্ডের তদন্তও আমরা পুনরায় শুরু করেছি।

আইজিপি পুলিশের ভূমিকার বিষয়ে বলেন, পুলিশসহ সব বাহিনী তৎপর রয়েছে। ইদানীং অনেকে ডিজিটাল মাধ্যমে অপতৎপরতা চালাচ্ছে। এখানে গুজব ছড়ানো হচ্ছে, অপতৎপরতা চালানো হচ্ছে। এগুলোর বিরুদ্ধে আমাদের সচেতন থাকতে হবে। যারা অপতৎপরতা চালাতে চায়, তারা সবসময় আমাদের পালস পরীক্ষা করে দেখে কোথাও গ্যাপ আছে কি না। আমরা সজাগ আছি, আপনারাও সজাগ থাকবেন। আমাদের হটলাইন নম্বর এবং থানা ও জেলা পর্যায়ে ক্যাম্প রয়েছে। কোথাও কোনো অপকর্ম করার চেষ্টা করলে আমরা কঠোর ব্যবস্থা নেব।

আরটিভি/এএএ/এসএ


মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
পূজায় অপ্রীতিকর ঘটনায় ১৭ জন গ্রেপ্তার: আইজিপি
কুচক্রী মহল কোনোভাবেই আমাদের সঙ্গে পারবে না: র‌্যাব ডিজি
বাধ্যতামূলক অবসরে ৩ অতিরিক্ত আইজিপি 
সাবেক আইজিপি মামুনকে ৪৩ দিনের রিমান্ড