• ঢাকা শনিবার, ১২ অক্টোবর ২০২৪, ২৮ আশ্বিন ১৪৩১
logo

ডাবলু সরকার আরও ৫ দিনের রিমান্ডে, ডিম-ইটপাটকেল নিক্ষেপ

স্টাফ রিপোর্টার (রাজশাহী), আরটিভি নিউজ

  ১০ অক্টোবর ২০২৪, ২২:৫৪
ছবি : আরটিভি

রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ডাবলু সরকারের আদালতে তোলার সময় ডিম-ইটপাটকেল নিক্ষেপ করা হয়েছে।

বৃহস্পতিবার (১০ অক্টোবর) বিকেলে ডাবলু সরকারের আদালতে হাজির করে আবারও ৭ দিনের রিমান্ড চাইলে আদালত পুনরায় পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

রিমান্ড শুনানির জন্য ডাবলু সরকারকে আদালতে নেওয়ার সময় বিক্ষুব্ধ জনতা তাকে লক্ষ্য করে ডিম, ইটের টুকরা ও কাদা নিক্ষেপ করেন।

এদিন বিকেল পৌনে ৫টার দিকে ডিবি পুলিশ ডাবলু সরকারকে রাজশাহীর মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালত-২ এ হাজির করে। এ সময় মামলার তদন্ত কর্মকর্তা আদালতে আসামির আরও সাত দিনের রিমান্ডের আবেদন করেন। শুনানি শেষে আদালতের বিচারক মো. মাসুদুজ্জামান তার ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেন। পরে বিকেল ৫টার দিকে তাকে আদালত থেকে বের করা হয়।

এর আগে গত ৪ অক্টোবর নওগাঁ থেকে ডাবলু সরকারকে গ্রেপ্তার করা হয়। পরদিন তাকে আদালতে হাজির করে সাত দিনের রিমান্ডের আবেদন করা হয়। সেদিন আদালত তার পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেন। ওই রিমান্ড শেষে বৃহস্পতিবার তাকে আদালতে হাজির করে আবারও রিমান্ড চাওয়া হয়।

অ্যাড. হাসানুল বান্নাহ সোহাগ জানান, গত ৫ আগস্ট রাজশাহীতে ছাত্র-জনতার মিছিলে গুলিতে নিহত শিবির নেতা আলী রায়হান হত্যা মামলায় ডাবলু সরকারকে রিমান্ডে নেওয়া হয়েছে। আগের বারও একই মামলায় তাকে রিমান্ডে নেওয়া হয়।

আরটিভি/এএএ/এসএ


মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
রাজশাহীতে মহাঅষ্টমীতে কুমারী পূজা অনুষ্ঠিত
একদিনের ব্যবধানে পিস হিসেবে ইলিশ বিক্রি বন্ধ!  
দীপ্ত টিভির তামিম হত্যায় ৫ আসামি রিমান্ডে 
রিমান্ড শেষে কারাগারে সাধন-নজিবুর-আমিনুল