• ঢাকা শনিবার, ১২ অক্টোবর ২০২৪, ২৮ আশ্বিন ১৪৩১
logo

নবাবগঞ্জে বজ্রপাতে প্রাণ গেল ২ জনের 

হিলি প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১১ অক্টোবর ২০২৪, ১২:৪৬
প্রতীকী ছবি

দিনাজপুরের নবাবগঞ্জে মাঠে কাজ করতে গিয়ে বজ্রপাতে দুজনের মৃত্যু হয়েছে।

নিহতরা হলেন নবাবগঞ্জ উপজেলার পদুমহার গ্রামের জবান আলীর ছেলে মো. রাজা মিয়া (৪৫) অপরজন ঘোড়াঘাট উপজেলার চৌরিগাছা গ্রামের মো. শাহজাহান আলী। সম্পর্কে তারা বিয়াই।

পুলিশ ও স্থানীয়রা জানায়, বৃহস্পতিবার ঘোড়াঘাট উপজেলার শাহজাহান আলী বিয়াই রাজা মিয়ার বাড়িতে বেড়াতে আসেন। বিকেলের দিকে দুই বিয়াই মিলে গ্রামের পাশে করলাখেতে কাজ করতে যায়, এ সময় বৃষ্টি শুরু হলে খেতের পাশে শ্যালো মেশিনের সেচ পাম্পের টিনের ছাউনি ঘরে আশ্রয় নেন। এ সময় বজ্রপাত হলে ঘটনাস্থল তারা দুজনে মারা যায়। তখনও ঘটনাটি জানা জানি হয়নি, রাত হয়ে গেলে দুই বিয়াই বাড়ি না আসায় তাদের পরিবারের লোকজন খোঁজাখুঁজি শুরু করে হাট-বাজার আশেপাশে কোথাও তাদের খোঁজ পাওয়া যাচ্ছিল না। পরে রাত সাড়ে ১০টার দিকে পরিবারের লোকজনদের মনে পড়ে দুই বিয়াই মিলে করলাখেতে কাজ করতে গেছিলেন। সেখানে গিয়ে পরিবারের লোকজন দেখেন দুই বিয়াই মৃত অবস্থায় পড়ে আছেন।

নবাবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল ওয়াদুদ বলেন, দুই বিয়াই মিলে করলাখেতে যায় এ সময় বৃষ্টি শুরু হলে তারা দুই জন খেতের পাশে সেচ পাম্পের টিনের ছাওনি ঘরে আশ্রয় নিতে গেলে বজ্রপাতে তাদের ঘটনাস্থলে মৃত্যু হয়। প্রাথমিকভাবে ঘটনা স্থলের আলামত দেখে আমাদের মনে হয় এটি বজ্রপাতের মৃত্যু হয়েছে, আর পাশের একটি গাছ বজ্রপাতের ফেটে গেছে। আপত্তি না থাকায় মরদেহ তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

আরটিভি/এএএ

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বজ্রপাতে মেহেরপুরে দুইজনের মৃত্যু
হালতি বিলে বজ্রপাতে প্রাণ গেল ২ জনের
নদীতে মাছ ধরতে গিয়ে বজ্রপাতে জেলের মৃত্যু
কুষ্টিয়ায় বজ্রপাতে ৪ জনের মৃত্যু