• ঢাকা শনিবার, ১২ অক্টোবর ২০২৪, ২৮ আশ্বিন ১৪৩১
logo

ইটভাটায় ডাকাতিকালে ৩ জনকে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ

সাভার প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১১ অক্টোবর ২০২৪, ১৮:২৯
ইটভাটায় ডাকাতিকালে ৩ জনকে গণপিটুনি দিয়ে পুলিশে দিল জনতা
ছবি : আরটিভি

ঢাকার সাভারে সংঘবদ্ধ হয়ে ইটভাটায় ডাকাতির সময় গণপিটুনি দিয়ে ৩ জনকে পুলিশে সোপর্দ করে স্থানীয় জনতা। এ সময় বাকিরা পালিয়ে যান। এ ঘটনায় ইটভাটা মালিক মো. অনিক রহমান বাদী হয়ে সাভার মডেল থানায় একটি মামলা দায়ের করেছেন। বৃহস্পতিবার সাভারের আমিনবাজার এলাকায় এবিসি ব্রিকস নামের ইটভাটায় এ ঘটনা ঘটে।

শুক্রবার (১১ অক্টোবর) বিষয়টি নিশ্চিত করেছেন সাভার নৌ থানার উপ-পরিদর্শক রাকিব হাসান।

আটককৃতরা হলেন- রাজধানীর দারুসসালাম থানার প্রথম কলোনী এলাকার মৃত আব্দুস সাত্তারের ছেলে মো. মাঈনুল হোসেন (৫০), জামালপুরের দেওয়ানগঞ্জ থানার উতমারচর এলাকার মৃত সামাদ মিয়ার ছেলে মো. শফিকুল ইসলাম (৪৫) ও পাবনার বুনাইনগর থানার পাঁচমঙ্গল এলাকার মঞ্জু প্রামাণিকের ছেলে মো. সাইফুল ইসলাম (৩৫)। এ ছাড়া এ ঘটনায় জড়িত আরও অন্তত ১০ থেকে ১২ জন পলাতক রয়েছেন।

অভিযোগপত্র সূত্রে জানা যায়, সাভারের আমিনবাজার এলাকার তুরাগ নদীর তীরবর্তী এলাকায় দীর্ঘদিন যাবত ইটভাটার ব্যবসা করে আসছেন মো. অনিক রহমান। বৃহস্পতিবার তার মালিকানাধীন এবিসি ব্রিকসে ট্রলারযোগে দেশীয় ধারালো অস্ত্রশস্ত্র নিয়ে একদল ডাকাত হানা দিয়ে জোরপূর্বক ভাটায় থাকা এস্কেভেটর (খননযন্ত্র) গ্যাস কাটার নিয়ে ট্রলারে করে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এ সময় ইটভাটায় থাকা নিরাপত্তা প্রহরী মুঠোফোনে মালিক ও এলাকাবাসীর সঙ্গে যোগাযোগ করলে তারা এসে তিনজনকে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করে।

এ ব্যাপারে সাভার নৌ থানার উপ-পরিদর্শক রাকিব হাসান বলেন, ইটভাটায় লুটপাটের ঘটনায় ৩ জনকে গ্রেপ্তার করা হয়েছে। এ ঘটনায় ভুক্তভোগী ব্যবসায়ী বাদী হয়ে সাভার মডেল থানায় মামলা দায়ের করেছেন।

আরটিভি/এমকে

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
চাঁদপুরে চুরির অভিযোগে গণপিটুনিতে যুবককে নিহত
‘মানুষ যখন পশু হয়ে যায় তখন তার জীবন কেড়ে নেওয়াই শ্রেয়’
ছেলেধরা সন্দেহে গণপিটুনিতে হত্যা: একজনের মৃত্যুদণ্ড, ৪ জনের যাবজ্জীবন
খুলনার পাইকগাছায় ইটের ভাটা দখলের অভিযোগ