• ঢাকা শনিবার, ১২ অক্টোবর ২০২৪, ২৮ আশ্বিন ১৪৩১
logo

কুচক্রী মহল কোনোভাবেই আমাদের সঙ্গে পারবে না: র‌্যাব ডিজি

নারায়ণগঞ্জ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১১ অক্টোবর ২০২৪, ১৮:৫১
কুচক্রী মহল কোনোভাবেই আমাদের সঙ্গে পারবে না: র‌্যাব ডিজি
ছবি : আরটিভি

নারায়ণগঞ্জে র‌্যাবের মহাপরিচালক (ডিজি) এ কে এম শহিদুর রহমান বলেছেন, আশা করি, শান্তিপূর্ণভাবেই পূজা পার করতে পারবো। কুচক্রী মহল কোনোভাবেই আমাদের সঙ্গে পারবে না। তাদের হীন প্রচেষ্টা ব্যর্থ হবে।

শুক্রবার (১১ অক্টোবর) বিকেলে পূজামণ্ডপ পরিদর্শনকালে নারায়ণগঞ্জ রামকৃষ্ণ মিশনে এসব কথা বলেন তিনি।

র‌্যাব মহাপরিচালক বলেন, একটি কুচক্রী মহল সামান্য ঘটনাকে ইস্যু করে ইতোপূর্বে নাশকতা করেছে। এবার যাতে কোনোভাবেই তা না করতে পারে তাই আমরা প্রথম থেকেই প্রস্তুত আছি। আমাদের সাইবার টিমসহ আইনশৃঙ্খলা বাহিনী তৎপর রয়েছে।

এ কে এম শহিদুর রহমান বলেন, আমাদের প্রিয় মাতৃভূমিতে আমরা হাজার বছর ধরে সব সম্প্রদায়ের মানুষ শান্তিশৃঙ্খলা বজায় রেখে বসবাস করে আসছি। তা এখনও অব্যাহত রয়েছে। যাতে কেউ এতে বিঘ্ন ঘটাতে না পারে সে বিষয়ে আইনশৃঙ্খলা বাহিনীর পাশাপাশি সশস্ত্র বাহিনীও সতর্ক রয়েছে।

তিনি বলেন, আমাদের একটি অসাম্প্রদায়িক ঐতিহাসিক চরিত্র রয়েছে। আমরা যেন একইভাবে ভবিষ্যতেও সব সম্প্রদায়ের মানুষ মিলে শান্তিপূর্ণভাবে নিজেদের উৎসব পালন করতে পারি, সেই প্রত্যাশাই করি।

বিভিন্ন জায়গায় বিশৃঙ্খলা ঘটানো গ্রেপ্তারকৃত ব্যক্তিদের মামলা মনিটরিং করা হচ্ছে কিনা আরটিভি প্রতিনিধির এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, যে মামলাগুলো রুজু করা হয়েছে তা নিয়মিত মনিটরিং করা হবে। এর সঙ্গে যারা জড়িত তাদের আইনের আওতায় আনা ও সাজা নিশ্চিত যেন হয় সেজন্য প্রতিনিয়ত মনিটরিংয়ের ব্যবস্থা করবো।

এ সময়ে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন পুলিশ সুপার প্রত্যুষ কুমার, র‌্যাব-১১ এর অধিনায়ক তানভীর মুহাম্মদ পাশা, পূজা উদযাপন কমিটির নেতা শংকর সাহা, প্রবীর সাহা, মহানগর বিএনপির সাধারণ সম্পাদক আবু আল ইউসুফ খান টিপুসহ অনেকে।

আরটিভি/এমকে/এআর

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
পূজা ঘিরে কোনো ধরনের বিশৃঙ্খলা সহ্য করা হবে না: আইজিপি
গুজব ছড়ালে ব্যবস্থা নেওয়া হবে: র‍্যাব ডিজি
দেড় ঘণ্টার চেষ্টায় নারায়ণগঞ্জের আগুন নিয়ন্ত্রণে
নারায়ণগঞ্জে আগুন, নিয়ন্ত্রণে ফায়ার সার্ভিসের ৪ ইউনিট