• ঢাকা শনিবার, ১২ অক্টোবর ২০২৪, ২৮ আশ্বিন ১৪৩১
logo

আওয়ামী লীগ ধর্মের ওপর আঘাত করার চেষ্টা করছে: এ্যানি

আরটিভি নিউজ

  ১১ অক্টোবর ২০২৪, ১৯:০০
ছবি: সংগৃহীত

চট্টগ্রাম পূজামণ্ডপে ইসলামী সংগীত পরিবেশনের ঘটনায় দেশজুড়ে তোলপাড় সৃষ্টি হয়েছে। ইতোমধ্যে এ ঘটনায় দুইজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এবার বিষয়টি নিয়ে মন্তব্য করেছেন বিএনপির যুগ্ম মহাসচিব শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি।

তিনি বলেন, এটা সনাতন ধর্মের ওপর যেমন আঘাত, তেমনি ইসলাম ধর্মেরও অবমাননা। এগুলো কিন্তু সহ্য করার মতো ঘটনা নয়। একটা ষড়যন্ত্র করে জাতিকে বিভক্ত করার কৌশলে তারা নেমেছে। তারা (আওয়ামী লীগ) অনেক দূর থেকে টাকা দিচ্ছে আর ধর্মের ওপর আঘাত করার চেষ্টা করছে। ধর্মের ওপর আঘাত করার সুযোগ কাউকে দেওয়া হবে না।

শুক্রবার (১১ অক্টোবর) বিকেলে লক্ষ্মীপুর পৌরসভার সমসেরাবাদ এলাকার মা মনসার মানসী মন্দিরে পূজামণ্ডপ পরিদর্শনে গিয়ে তিনি এসব কথা বলেন।

শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি বলেন, যারা এদেশে গুম-খুন করেছে। যারা লাখ লাখ, কোটি কোটি টাকা পাচার করছে। তারা (আওয়ামী লীগ) ওপার (ভারত) থেকে বসে আরেকটা ষড়যন্ত্র করছে। ধর্মের ওপর আঘাতের চেষ্টা কিন্তু তাদের ষড়যন্ত্রের অংশ। এটা মেনে নেওয়ার মতো না।

তিনি আরও বলেন, আমাদের সবাইকে সজাগ ও সতর্ক থাকতে হবে। কারণ ১৯৭১ সালের স্বাধীনতার পর আমরা ২০২৪ সালে আরেকটা স্বাধীনতা পেয়েছি।

এ সময় লক্ষ্মীপুর জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক সাহাবদ্দিন সাবু, লক্ষ্মীপুর পৌর বিএনপির সদস্য সচিব অধ্যাপক নিজাম উদ্দিন, জেলা যুবদলের আহ্বায়ক রেজাউল করিম লিটন, জেলা ছাত্রদলের সভাপতি ইব্রাহিম প্রমুখ উপস্থিত ছিলেন।

আরটিভি/আইএম/এআর

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বিএনপি নেতা রবিকে শোকজ
ষড়যন্ত্র করতে জয় বিদেশে লবিস্ট নিয়োগ করেছে: ইশরাক হোসেন
দ্রুত নির্বাচন দিতে হবে: সেলিমা রহমান
নিম্ন আয়ের হিন্দুদের মাঝে সোনারগাঁ থানা স্বেচ্ছাসেবক দলের উপহারসামগ্রী বিতরণ