• ঢাকা শনিবার, ১২ অক্টোবর ২০২৪, ২৮ আশ্বিন ১৪৩১
logo

ট্রেনের ছাদ থেকে পড়ে অজ্ঞাত যুবকের মৃত্যু

কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১১ অক্টোবর ২০২৪, ২০:৪৫
ট্রেনের ছাদ থেকে পড়ে অজ্ঞাত যুবক নিহত
ছবি : আরটিভি

গাজীপুরের কালিয়াকৈরে ছিনতাইকারীদের কবলে পড়ে ট্রেনের ছাদ থেকে পড়ে অজ্ঞাত এক যুবকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় শামীম ইসলাম নামে (১৬) আরও এক যুবক গুরুতর আহত হয়েছেন।

শুক্রবার (১১ অক্টোবর) সকাল সাড়ে ৬টায় উপজেলার হোনাখালী রেলগেটের পূর্ব পাশে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, শুক্রবার ভোর রাতে শামীমসহ কয়েকজন যুবক ঢাকা থেকে নিজ বাড়ি দিনাজপুরের উদ্দেশ্যে কমলাপুর রেলস্টেশন থেকে পঞ্চগড় এক্সপ্রেস ট্রেনের ছাদে উঠে। পরে ছাদে ঘুমিয়ে পড়েন শামীমসহ কয়েকজন যুবক। কালিয়াকৈর উপজেলা হোনাখালি এলাকায় ট্রেনটি পৌঁছালে শামীম ইসলামের ঘুম ভাঙতেই দেখে তার ব্যাগ, নগদ টাকা, একটি মোবাইল ফোন নিয়ে গেছে ছিনতাইকারীরা। এ সময় ছাদে থাকা অন্যান্য যাত্রীদের কাছ থেকে মালামাল নেওয়ার চেষ্টা করে কয়েকজন ছিনতাইকারী। পরে ছিনতাইকারী ও যাত্রীদের ধাক্কাধাক্কি হয়। ছিনতাইকারীদের ধাক্কায় এক যুবক পড়ে যান।

প্রত্যক্ষদর্শীরা আরও জানান, ঘটনাস্থলেই অজ্ঞাত ওই যুবক মারা যান। এ সময় শামীম নামে আরও এক যুবক পা ফসকে নিচে পড়ে গেলে তিনিও গুরুতর আহত হন। আহত অবস্থায় ওই যুবককে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে যান স্থানীয়রা। খবর পেয়ে রেল পুলিশ ঘটনাস্থলে গিয়ে অজ্ঞাত যুবকের মরদেহটি উদ্ধার করে।

কালিয়াকৈরে হোনাখালি রেলগেট মাস্টার নূর বাদশা বলেন, সকালে ট্রেনের ছাদ থেকে দুজন যুবক পড়ে যান। একজন মারা যান। অপরজনকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে নেওয়া হয়েছে। তিনি চিকিৎসাধীন রয়েছেন।

আরটিভি/এমকে

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নিখোঁজের ৩ দিন পর বাসচালকের মরদেহ উদ্ধার
এবার পূজায় কোনো শঙ্কা নেই: স্বরাষ্ট্র উপদেষ্টা
বিদ্যুতের খুঁটির নিচ থেকে যুবকের লাশ উদ্ধার
নিখোঁজের ৩ মাস পর গৃহবধূ হত্যার রহস্য উদঘাটন