• ঢাকা শনিবার, ১২ অক্টোবর ২০২৪, ২৮ আশ্বিন ১৪৩১
logo

গণমানুষের কল্যাণই জামায়াতের রাজনীতির আদর্শ: শফিকুর রহমান

আরটিভি নিউজ

  ১১ অক্টোবর ২০২৪, ২১:৫৬
ছবি: সংগৃহীত

গণমানুষের কল্যাণই জামায়াতের রাজনীতির আদর্শ। তাই জামায়াতের নেতাকর্মীরা সবসময় মানুষের কল্যাণে নিরলসভাবে কাজ করে যাচ্ছে বলে মন্তব্য করেছেন জামায়াতে ইসলামীর আমির ডা. শফিকুর রহমান।

শুক্রবার (১১ অক্টোবর) সিলেটের কুশিয়ারা ইন্টারন্যাশনাল কনভেনশন হলে দলের জেলা শাখার রুকন সম্মেলনে তিনি এ মন্তব্য করেন।

জামায়াত আমির বলেন, আমরা আমাদের নিজস্ব স্বকীয়তা নিয়ে চলি। মানুষের মাঝে কুরআন-হাদিসের দাওয়াত দিই আমলি ভাষায়। আমরা চাই আমাদের দাওয়াতের মাধ্যমে মানুষ তাদের প্রকৃত ঠিকানা খুঁজে নিক।

শফিকুর রহমান বলেন, আমাদের প্রত্যেককেই অ্যাসেট হওয়ার শপথ গ্রহণ করতে হবে। দেশ ও জাতির কল্যাণে ঐক্যবদ্ধভাবে সমাজের সকল শ্রেণির মানুষকে এগিয়ে আসতে হবে।

তিনি আরও বলেন, মানুষকে আমরা মানুষের মর্যাদা দিতে চাই। দল-ধর্মের ব্যবধান না করে মানুষকে দেশের স্বার্থে এবং জনগণের স্বার্থে ঐক্যবদ্ধ করতে আমরা দৃঢ় প্রতিজ্ঞ। দেশ ও জাতিকে সামনের দিকে এগিয়ে নিতে হলে বৃহত্তর জাতীয় ঐক্য দরকার। বিভক্ত জাতি কখনও উন্নতি করতে পারে না।

দলের অ্যাসিস্ট্যান্ট সেক্রেটারি জেনারেল ও সিলেট অঞ্চল পরিচালক অ্যাডভোকেট এহসানুল মাহবুব জুবায়েরের সভাপতিত্বে এবং জয়নাল আবেদীন ও নজরুল ইসলামের যৌথ পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও ঢাকা মহানগর উত্তরের আমির সেলিম উদ্দিন, কেন্দ্রীয় মজলিসে শুরা সদস্য অধ্যাপক ফজলুর রহমান এবং কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও সিলেট মহানগর আমির ফখরুল ইসলাম।

এছাড়াও অন্যান্যের মধ্যে সিলেট জেলা দক্ষিণ এর আমির অধ্যাপক আব্দুল হান্নান, নায়েবে আমির মাওলানা লোকমান আহমদ, উত্তর জেলা আমির হাফিজ মাওলানা আনোয়ার হোসাইন খান, নায়েবে আমির সৈয়দ ফয়জুল্লাহ বাহার, মৌলভীবাজার জেলা জামায়াতের নায়েবে আমির মাওলানা আব্দুর রহমান, বিশিষ্ট ইসলামী স্কলার শায়খ আজাদ সোবহান প্রমুখ বক্তব্য রাখেন।

আরটিভি/আইএম

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
অন্তর্বর্তী সরকারকে যৌক্তিক সময় দিতে চাই: জামায়াত আমির
ইজ্জতের চূড়ান্ত সীমায় শহীদদের রাখতে চাই: জামায়াত আমির
দেশের খাদেম হবো, মালিক হবো না: জামায়াত আমির
মাহমুদুর রহমানের মুক্তি দাবি করে যা বললেন জামায়াত আমির