• ঢাকা রোববার, ১৩ অক্টোবর ২০২৪, ২৯ আশ্বিন ১৪৩১
logo

প্রজন্মের কাছে সমাজের অসুরদের জবাবদিহিতা আছে: ডিআইজি রেজাউল

চুয়াডাঙ্গা প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১২ অক্টোবর ২০২৪, ১৫:৩৭
ছবি : আরটিভি

নিজের মতো করে আইন প্রয়োগ করে আইন ব্যবহারের যেই সংস্কৃতি সেই জায়গা থেকে বেরিয়ে আসতে হবে। তা না হলে জুলাই-আগস্টের মুভমেন্টের মতো আবারও সামাজিক শক্তির কাছে মুখোমুখি হতে হবে বলে মন্তব্য করেছেন খুলনা রেঞ্জ ডিআইজি রেজাউল হক।

শনিবার (১২ অক্টোবর) দুপুরে চুয়াডাঙ্গায় পূজা মন্দির পরিদর্শনে গিয়ে এ কথা বলেন তিনি।

সনাতন ধর্মাবলম্বীদের সঙ্গে মতবিনিময়কালে রেঞ্জ ডিআইজি রেজাউল হক আরও বলেন, যারা নানা ধরনের অপরাধের সঙ্গে জড়িত, সমাজকে বিভাজন করতে চাই তারাই সমাজের অসুর। এ সমাজ এগিয়ে যাবে। এটাকে আপনি কিছু কালের জন্য থমকে দিতে পারেন, স্টপ করতে পারেন। কিন্তু সম্ভব না, সামনের দিনে ধাবমান প্রজন্মের কাছে আপনার একাউন্টিবিলিটি (জবাবদিহি) আছে।

রেজাউল হক বলেন, এখনো পেশাদার পুলিশ অফিসার রয়েছে। আমাদের প্রতি আস্থা রাখবেন, প্রয়োজনে আমাদের মনিটরিং করবেন। আমাদের ভুল ত্রুটি দেখিয়ে দেন যাতে আমরা সঠিক পথে চলতে পারি। একইসঙ্গে যখন আপনি আমার ভুল দেখাবেন তখন আপনি যেন উদ্দেশ্যপ্রণোদিতভাবে ভুলের পথে পরিচালিত না হন।

চুয়াডাঙ্গার পুলিশ সুপার খন্দকার গোলাম মওলার সভাপতিত্বে শহরের বড় বাজার দুর্গা মন্দিরে আয়োজিত মতবিনিময় সভায় বক্তব্য রাখেন অতিরিক্ত ডিআইজি হাসানুজ্জামান, চুয়াডাঙ্গা জেলা প্রশাসক মোহাম্মদ জহিরুল ইসলাম, জেলা বিএনপির সদস্য সচিব শরীফুজ্জামান, জেলা জামায়াতে ইসলামীর আমীর রুহুল আমীন, জেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি ডা. মার্টীন হিরোক চৌধুরীসহ পূজা উদযাপন কমিটির নেতৃবৃন্দ।

আরটিভি/এএএ

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
অস্ত্রের মুখে জিম্মি করে ডাকাতির চেষ্টা, টাইম বোমা নিষ্ক্রিয়
পুলিশের ৬ ডিআইজিকে বদলি
দেশ সংস্কারে যতটুকু সময় দরকার ততটুকু দেয়া হবে: জামায়াতের নায়েবে আমীর
স্কুলছাত্রীকে নিয়ে পুলিশ সদস্য উধাও