• ঢাকা শনিবার, ১২ অক্টোবর ২০২৪, ২৮ আশ্বিন ১৪৩১
logo

হাতিয়ায় পূজামণ্ডপ পরিদর্শনে ছাত্র আন্দোলনের সমন্বয়করা

হাতিয়া প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১২ অক্টোবর ২০২৪, ১৬:৫৩
ছবি : আরটিভি

নোয়াখালী হাতিয়ায় পূজামণ্ডপ পরিদর্শন করেছেন বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের সমন্বয়কদের একটি টিম।

শুক্রবার রাতে ও শনিবার সকালে হাতিয়ার বিভিন্ন পূজা মণ্ডপ ঘুরে দেখেন তারা। হিন্দু ধর্মাবলম্বীদের গুরুত্বপূর্ণ ধর্মীয় উৎসব দুর্গাপূজা উপলক্ষে আইন শৃংখলাসহ সার্বিক বিষয় পর্যবেক্ষণ করেন তারা।

এ সময় উপস্থিত ছিলেন বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের চট্টগ্রাম সমন্বয়ক, হাতিয়ার কৃতি সন্তান তানভীর শরীফ। আরও উপস্থিত ছিলেন ফজলে এলাহি হৃদয়, পারদিন ইসলাম নিলয়, মো. আবির, মো. মামুন, আব্দুল কাদের জিলানী শুভসহ আরও অনেকে।

সমন্বয়করা হাতিয়া পৌরসভার কয়েকটি মন্দির, বুড়িরচর ও তমরদ্দি ইউনিয়নের বেশ কয়েকটি মন্দির পরিদর্শন করেন। এ সময় তারা হিন্দু ধর্মাবলম্বীদের নিরাপত্তা, সুযোগ-সুবিধাসহ বিভিন্ন বিষয়ে মতবিনিময় করেন।

এ সময় মোবাইলে ভার্চুয়াল বক্তব্য রাখেন বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় সমন্বয়ক আব্দুল হান্নান মাসুদ। তিনি হিন্দুদের নিরাপত্তাসহ সার্বিক বিষয় কঠোরভাবে নিশ্চিত করা হবে বলে জানান।

বিশেষ অতিথির বক্তব্যে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের চট্টগ্রাম সমন্বয়ক তানভীর শরীফ বলেন, হাতিয়া একটি বিচ্ছিন্ন দ্বীপ এখানেও হিন্দু সম্প্রদায়ের লোকজন যেন নিরাপদ ভাবে বসবাস করতে পারে সে জন্য কাজ করছি আমরা। সকল ধর্মের মানুষ এক সঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে একই সমাজে বসবাস করতে পরিবেশ তৈরি করা হবে। সকলের প্রচেষ্টায় নতুন বাংলাদেশ অর্জন হয়েছে। তাই আমরা সকলে মিলে নতুন ভাবে এই দেশকে গড়তে চাই।


আরটিভি/এএএ

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বিজিবির সেক্টর কমান্ডারের পূজামণ্ডপ পরিদর্শন 
হাতিয়ায় মা ইলিশ রক্ষায় সচেতনতা সভা 
খালের ওপর মার্কেট নির্মাণে জলাবদ্ধতা, প্রতিবাদে মানববন্ধন
ব্রাহ্মণবাড়িয়ায় বিজিবি সেক্টর কমান্ডারের পূজামণ্ডপ পরিদর্শন