• ঢাকা শনিবার, ১২ অক্টোবর ২০২৪, ২৮ আশ্বিন ১৪৩১
logo

মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে প্রাণ গেল ২ বন্ধুর

আরটিভি নিউজ

  ১২ অক্টোবর ২০২৪, ১৭:৫২
ফাইল ছবি।

কুমিল্লার চৌদ্দগ্রামে মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে মো. দেলোয়ার হোসেন (২৫) ও মো. সাগর (২৩) নামে দুই বন্ধু নিহত হয়েছেন। এ ঘটনায় আরেক আরোহী রায়হান (২৪) গুরুতর আহত হয়েছেন।

শনিবার (১২ অক্টোবর) সকালে মিয়ার বাজার হাইওয়ে থানার এস আই নজরুল ইসলাম বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন। এর আগে
শুক্রবার সন্ধ্যায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের উজিরপুর ইউনিয়নের ছামচেড়ি এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত দেলোয়ার হোসেন সদর দক্ষিণ উপজেলার ধনপুর গ্রামের শহীদ মিয়ার ছেলে। সাগর মিয়া একই উপজেলার জয়নগর গ্রামের বাবুল মিয়ার ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, প্রবাসী রায়হান তার দুই বন্ধু দেলোয়ার হোসেন ও সাগরকে নিয়ে চৌদ্দগ্রাম থেকে দাওয়াত খেয়ে সদর দক্ষিণ এলাকায় বাড়িতে যাচ্ছিলেন। পথিমধ্যে গাড়ি ওভারটেক করার সময় মোটরসাইকেল থেকে তিনজন ছিটকে পড়ে ঘটনাস্থলেই দেলোয়ার হোসেনের মৃত্যু হয়।

স্থানীয়রা গুরুতর আহত সাগর ও রায়হানকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় সাগরের মৃত্যু হয়। গুরুতর আহত রায়হানকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা পাঠানো হয়েছে।

মিয়াবাজার হাইওয়ে থানার এস আই নজরুল ইসলাম জানান, দ্রুত গতিতে মোটরসাইকেল চালাতে গিয়ে তারা মহাসড়কে ছিটকে পড়ে। এতে ঘটনাস্থলে একজন এবং কুমিল্লা মেডিকেল কলেজে আরেকজনের মৃত্যু হয়। মোটরসাইকেল আরোহী গুরুতর আহত অবস্থায় ঢাকায় পাঠানো হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

আরটিভি/এএএ

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
প্রবাসে মাঙ্কিপক্সে বাংলাদেশির মৃত্যু, স্বাস্থ্যবিধি মেনে কুমিল্লায় দাফন
নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাক মাদরাসায়, অতঃপর...  
ট্রাক-কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২
পিরোজপুরে প্রাইভেটকার খালে পড়ে ৪ শিশুসহ নিহত ৮