• ঢাকা রোববার, ১৩ অক্টোবর ২০২৪, ২৯ আশ্বিন ১৪৩১
logo

মহানবি (সা.)-কে নিয়ে কটূক্তি, গ্রেপ্তার ২

স্টাফ রিপোর্টার (কুড়িগ্রাম), আরটিভি নিউজ

  ১২ অক্টোবর ২০২৪, ২১:০৩
ছবি : আরটিভি

কুড়িগ্রামের রাজারহাটে মহানবি হজরত মুহাম্মদ (সা.)-কে নিয়ে কটূক্তি করায় শাহীন আলম (৩০) ও লাভলু মিয়া (২৯) নামে দুই যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

এর মধ্যে শনিবার (১২ অক্টোবর) দুপুরের দিকে শাহীন আলম ও পরে বিকেলে লাভলু মিয়াকে গ্রেপ্তার করা হয়।

পুলিশ সূত্রে জানা গেছে, শনিবার সকালে শাহীন আলম নামের এক যুবক তার ফেসবুক আইডিতে মহানবি (সা.)-কে নিয়ে কটূক্তিমূলক পোস্ট করেন। পরবর্তীতে উক্ত ফেসবুক পোস্টটি জেলা পুলিশ সুপারসহ সামাজিক যোগাযোগ মাধ্যমে সাধারণের নজরে আসে। এরপর পুলিশ সুপার মো. মাহফুজুর রহমান তাৎক্ষণিকভাবে সদর থানা সার্কেলের কর্মকর্তাকে বিষয়টি নিয়ে দায়িত্ব প্রদান করেন। এরপর তিনি পুলিশ সদস্যদের নিয়ে তথ্য প্রযুক্তি ব্যবহার করে কটূক্তিকারী শাহীন আলমকে দুপুরের দিকে জেলা সদর থেকে গ্রেপ্তার করেন। এছাড়া গ্রেপ্তারকৃত যুবকের দেওয়া তথ্যের ভিত্তিতে এই ঘটনার সঙ্গে জড়িত লাভলু মিয়া নামের আরও একজনকে উলিপুর উপজেলার মন্ডলের হাট এলাকা থেকে গ্রেপ্তার করা হয়।

মহানবি (সা.)-কে নিয়ে কটূক্তকারী শাহীন আলম (৩০) রাজারহাট উপজেলার ফুলবাড়ি উপনচৌকি গ্রামের বাসিন্দা এবং লাভলু মিয়া (২৯) উলিপুর উপজেলার মন্ডলের হাট ব্যাপারী পাড়া এলাকার বাসিন্দা।

এ বিষয়ে পুলিশ সুপার মো. মাহফুজুর রহমান বলেন, দুই যুবককে গ্রেপ্তার করা হয়েছে। তাদের বিরুদ্ধে আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

তিনি আরও বলেন, উক্ত ঘটনার সঙ্গে আরও কেউ জড়িত আছে কিনা, সে বিষয়ে অনুসন্ধান অব্যাহত রয়েছে।

আরটিভি/আইএম

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ময়মনসিংহে সাংবাদিককে কুপিয়ে হত্যা, গ্রেপ্তার ১
বোন-ভাবিকে কুপিয়ে হত্যা, ২ ঘণ্টার মধ্যে আসামি গ্রেপ্তার 
দীপ্ত টিভির তামিমকে হত্যায় জড়িতদের গ্রেপ্তার ও বিচার দাবি অ্যাবের
সাবের হোসেনকে যদি মুক্তিই দেবেন, তাহলে গ্রেপ্তার কেন, প্রশ্ন নুরের