• ঢাকা রোববার, ১৩ অক্টোবর ২০২৪, ২৯ আশ্বিন ১৪৩১
logo

‘কোনো ধর্মীয় জনগোষ্ঠীকে রাজনৈতিকভাবে ব্যবহার করে না বিএনপি’ 

আরটিভি নিউজ

  ১২ অক্টোবর ২০২৪, ২১:৩৩
‘কোনো ধর্মীয় জনগোষ্ঠীকে রাজনৈতিকভাবে ব্যবহার করে না বিএনপি’ 
ছবি: সংগৃহীত

বিএনপি কোনো ধর্মীয় জনগোষ্ঠীকে রাজনৈতিকভাবে ব্যবহার করে না বলে জানিয়েছেন বিএনপির যুগ্ম মহাসচিব সৈয়দ এমরান সালেহ প্রিন্স।

শনিবার (১২ অক্টোবর) ময়মনসিংহের হালুয়াঘাটের বিভিন্ন ইউনিয়ন এবং পৌর এলাকার পূজামণ্ডপ পরিদর্শন করে তিনি এ কথা বলেন।

এ সময় হিন্দু সম্প্রদায়ের জনগণকে খালেদা জিয়া এবং তারেক রহমানের পক্ষ থেকে দুর্গাপূজার শারদীয় শুভেচ্ছা জানান সালেহ প্রিন্স। একইসঙ্গে পূজামণ্ডপে অনুদান এবং সনাতন ধর্মাবলম্বীদের মধ্যে পূজার উপহার হিসেবে বস্ত্র বিতরণ করেন তিনি।

সালেহ প্রিন্স বলেন, দুর্গাপূজা এবং হিন্দু সম্প্রদায়কে কেন্দ্র করে পতিত স্বৈরাচারী দল চক্রান্ত করেছে। এ বিষয়ে সবাইকে সতর্ক থাকতে হবে।

তিনি বলেন, আওয়ামী লীগ হিন্দু সম্প্রদায়কে তাদের নিজস্ব সম্পদ মনে করে হীন স্বার্থে তাদেরকে ব্যবহার করার চেষ্টা করে। বিএনপি হিন্দু সম্প্রদায়কে দেশ ও জনগণের অংশ মনে করে।

বিএনপির এই নেতা বলেন, বিএনপি কোনো ধর্মীয় জনগোষ্ঠীকে রাজনৈতিকভাবে ব্যবহার করে না। ধর্মকে রাজনীতিতে বা রাজনীতিকে ধর্মে টেনে আনে না।

এ সময় ময়মনসিংহ উত্তর জেলা বিএনপির আহ্বায়ক অধ্যাপক এনায়েত উল্লাহ কালাম, দক্ষিণ জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক শুক্কুর মাহমুদ, উত্তর জেলা বিএনপির সদস্য আসলাম মিয়া বাবুল, বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক আমজাদ আলীসহ অনেকেই উপস্থিত ছিলেন।

আরটিভি/আরএ-টি

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
দুর্গাপূজা উপলক্ষে সারাদেশে ৩১৭ প্লাটুন বিজিবি মোতায়েন
কম সময়ের মধ্যে নির্বাচন দিয়ে গণতান্ত্রিক ধারায় ফিরতে হবে: আমীর খসরু
বিজয়া দশমীতে ডিএমপির বিশেষ নিরাপত্তা ব্যবস্থা
ডেঙ্গু প্রতিরোধে বিএনপির লিফলেট বিতরণ