• ঢাকা বুধবার, ১৬ অক্টোবর ২০২৪, ১ কার্তিক ১৪৩১
logo

গাজীপুরে ডাকাতের ছুরিকাঘাতে পিকআপের হেলপার নিহত, চালক আহত

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৩ অক্টোবর ২০২৪, ১৯:০৪
গাজীপুরে ডাকাতের ছুরিকাঘাতে পিকআপের হেলপার নিহত, চালক আহত
ছবি : সংগৃহীত

গাজীপুরের কাপাসিয়ায় মুরগি ক্রয় করতে যাওয়া পিকআপে ডাকাতির ঘটনা ঘটেছে। এ ঘটনায় ডাকাতের ছুরিকাঘাতে পিকআপের হেলপার (চালকের সহকারী) জাকিরুল ইসলাম (২০) নিহত এবং চালক হৃদয় (২৭) আহত হয়েছে। শনিবার রাত ২টায় কাপাসিয়া-মনোহরদী সড়কের কাপাসিয়া উপজেলার সালদৈ এলাকায় এ ঘটনা ঘটে।

রোববার (১৩ অক্টোবর) বিষয়টি নিশ্চিত করেছেন কাপাসিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল হোসেন।

নিহত জাকিরুল ইসলাম ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলার মমরেজপুর গ্রামের আব্দুল খালেকের ছেলে এবং আহত চালক হৃদয় কিশোরগঞ্জের হোসেনপুর উপজেলার মাধখোলা গ্রামের ছিদ্দিক মিয়ার ছেলে।

কাপাসিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) আবদুল মমিন বলেন, গাজীপুর থেকে পিকআপ নিয়ে কাপাসিয়ার সালদৈ এলাকায় মুরগি কেনার জন্য আসছিল চালক হৃদয় ও তার সহকারী জাকিরুল ইসলাম। রাত ২টার দিকে কাপাসিয়া-মনোহরদী সড়কের কাপাসিয়া উপজেলার সালদৈ এলাকায় পৌঁছালে সড়কের পাশে ওত পেতে থাকা ডাকাত সদস্যরা তাদের পিকআপ লক্ষ্য করে ঢিল ছোড়ে। এ সময় পিকআপের সামনের গ্লাসে ঢিল লাগলে চালক গাড়ির গতি কমিয়ে দেওয়ার সঙ্গে সঙ্গে সড়কের পাশ থেকে ১০ থেকে ১২ জন ডাকাত তাদের পিকআপ ঘেরাও করে। ডাকাতরা চালক হৃদয়কে গাড়ি থেকে নামিয়ে তার কাছে থাকা মুরগি ক্রয়ের টাকা ডাকাতদের দিতে বলে। তার কাছে টাকা নেই এবং সে টাকার বিষয়ে কিছু জানে না বলে ডাকাতদের জানায় সে। পরে ডাকাতরা পিকআপের ভেতরে থাকা হেলপার (চালকের সহকারী) জাকিরুল ইসলামের কাছে টাকা চায়। সে টাকা দিতে অস্বীকার করলে ডাকাতরা তার গলায় ধারালো ছুরি দিয়ে আঘাত করে এবং শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে আহত করে। পরে ডাকাতরা তার কাছে থাকা মুরগি কেনার নগদ এক লাখ ৩০ হাজার টাকা নিয়ে যায়।

কাপাসিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন আহত চালক হৃদয় জানান, ডাকাতরা চলে যাওয়ার পর পিকআপে উঠে হেলপার জাকিরুলকে ধাক্কা দিলে তাকে মৃত দেখতে পায় হৃদয়। পরে জাকিরুলসহ পিকআপ নিয়ে কাপাসিয়া বাসস্ট্যান্ড এলাকায় সাইফুলের চায়ের দোকানে এসে স্থানীয়দেরকে জানালে তারা কাপাসিয়া থানায় খবর দেয় এবং চিকিৎসার জন্য আমাকে কাপাসিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

কাপাসিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মামুনুর রহমান বলেন, ডাকাতদের হামলায় আহত চালক হৃদয়কে হাসপাতালে চিকিৎসাধীন রাখা হয়েছে। ঘটনাস্থলে ডাকাতরা চালকের সহকারী জাকিরুল ইসলামকে হত্যা করেছে বলে শুনেছি।

কাপাসিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল হোসেন জানান, ডাকাতদের ছুরিকাঘাতে নিহত জাকিরুল ইসলামের মরদেহ উদ্ধার করা হয়েছে। তার গলায় ধারালো ছুরির আঘাত রয়েছে। এ ছাড়াও শরীরের বিভিন্ন স্থানে কোপানোর আঘাত রয়েছে। ময়নাতদন্তের জন্য নিহতের মরদেহ গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

আরটিভি/এমকে/এআর

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
হিলির যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি গাজীপুর থেকে গ্রেপ্তার
গাজীপুর সিটি করপোরেশনের সাবেক কাউন্সিলরসহ গ্রেপ্তার ২
ব্রাহ্মণবাড়িয়ায় ডাকাতির সময় অস্ত্রসহ গ্রেপ্তার ৬
ভুল চিকিৎসায় অন্তঃসত্ত্বা নারীর মৃত্যুর অভিযোগ, হাসপাতাল ভাঙচুর