• ঢাকা বুধবার, ১৬ অক্টোবর ২০২৪, ১ কার্তিক ১৪৩১
logo

নওগাঁর মান্দায় পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু

নওগাঁ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৩ অক্টোবর ২০২৪, ২০:২৭
নওগাঁর মান্দায় পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু
ছবি : সংগৃহীত

নওগাঁর মান্দায় পানিতে ডুবে দুই শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে। আরেক শিশুকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রোববার (১৩ অক্টোবর) দুপুরে উপজেলার ভারশোঁ ইউনিয়নের চোঁয়াপুর ও শনিবার প্রসাদপুর ইউনিয়নের চকরাজাপুর গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত শিশু মরিয়ম খাতুন (৬) রাজশাহীর তানোর উপজেলার কলমা গ্রামের নজরুল ইসলামের মেয়ে। সে শিশু শ্রেণির শিক্ষার্থী ছিল। আহত রিমা আক্তার (১০) একই গ্রামের জাহিদ হোসেনের মেয়ে। তারা সম্পর্কে খালাতো বোন।

জানা যায়, নিহত রিয়া মনি মান্দা উপজেলার চকরাজাপুর গ্রামের সুজাউদ্দৌলার মেয়ে ও চকরাজাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির শিক্ষার্থী ছিল। শনিবার দুপুরে সমবয়সী দুই শিশুর সঙ্গে বাড়ির পাশে খালে গোসল করতে নেমে রিয়া মনি ডুবে যায়। পরে স্থানীয় লোকজন খালের পানি থেকে তার মরদেহ উদ্ধার করে।

নিহত মরিয়মের খালু আলমগীর হোসেন বলেন, শালিকা রেজিয়া খাতুন তার মেয়ে মরিয়ম ও আরেক ভায়রার মেয়ে রিমাকে নিয়ে বৃহস্পতিবার আমাদের বাড়িতে বেড়াতে আসে। রোববার সকালে বাড়ির পাশে শিবনদে গোসল করতে গিয়ে মরিয়ম পানিতে ডুবে যায়। তাকে বাঁচাতে গিয়ে রিমাও ডুবে যায়।

তিনি আরও বলেন, এ সময় শিশু রায়হান ও মাহিমের চিৎকারে লোকজন নদের পানি থেকে মরিয়ম ও রিমাকে উদ্ধার করলেও মরিয়মকে বাঁচানো যায়নি। অসুস্থ রিমাকে মান্দা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে অবস্থা সংকটাপন্ন হওয়ায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনসুর রহমান বলেন, ‘অভিযোগ না থাকায় আইনি প্রক্রিয়া শেষে নিহত দুই শিশুর মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।’

আরটিভি/এমকে/এআর

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
খেলতে গিয়ে পুকুরে ডুবে শিশুর মৃত্যু
মানিকগঞ্জে ডোবায় ডুবে দুই শিশুর মৃত্যু
নওগাঁর বাজারে বেড়েছে ডিম ও সবজির দাম
খেলতে গিয়ে বিলে ডুবে প্রাণ গেল ২ ভাইয়ের