• ঢাকা বুধবার, ১৬ অক্টোবর ২০২৪, ১ কার্তিক ১৪৩১
logo

গাইবান্ধায় ট্রাকচাপায় প্রাণ গেল ২ বোনের

গাইবান্ধা প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৩ অক্টোবর ২০২৪, ২০:৫৯
গাইবান্ধায় ট্রাকচাপায় প্রাণ গেল ২ বোনের
ছবি : সংগৃহীত

গাইবান্ধায় মায়ের মৃত্যুর খবরে গাজীপুর থেকে মোটরসাইকেলে বাড়ি আসার পথে ট্রাকচাপায় প্রাণ গেছে দুই বোনের। তাদের এমন মর্মান্তিক মৃত্যুতে গোটা এলাকায় নেমে এসেছে শোকের ছায়া। স্বজনদের আহাজারিতে ভারি হয়ে উঠেছে চারপাশ।

রোববার (১৩ অক্টোবর) সকালে বগুড়ার শেরপুর উপজেলার ঢাকা-রংপুর মহাসড়কের ভবানীপুরে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- গাইবান্ধা সদর উপজেলার দক্ষিণ গ্রিদারী গ্রামের নজরুল ইসলামের মেয়ে নূপুর আক্তার (২২) ও একই এলাকার তার চাচাতো বোন আব্দুর রশিদের মেয়ে রুনা আক্তার (১৮)। তারা গাজীপুরে পোশাক শ্রমিকের কাজ করতেন। এ ছাড়া দুর্ঘটনায় নিহত নূপুরের স্বামী মোটরসাইকেল চালক রাকিবুল ইসলাম গুরুতর আহত হয়েছেন। তিনি শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

স্বজনরা জানান, নিহত নুপুরের মা ময়না বেগম রোববার ভোরে অসুস্থ হয়ে মারা যান। মায়ের মৃত্যুর খবরে নূপুর তার চাচাতো বোন রুনাকে সঙ্গে নিয়ে স্বামীর মোটরসাইকেলে কর্মস্থল গাজীপুর থেকে গাইবান্ধায় মায়ের বাড়ি আসছিলেন। পথে বগুড়ার ভবানীপুরে মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের ওপরে ছিটকে পড়ে যায়। এ সময় পেছনে থাকা অজ্ঞাত একটি ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই দুই বোন নিহত।

শেরপুর হাইওয়ে পুলিশ ক্যাম্পের ইনচার্জ আজিজুল ইসলাম জানান, ‘চালক ট্রাক নিয়ে পালিয়ে যাওয়ায় তাকে আটক করা যায়নি। এ ঘটনায় আইনি প্রক্রিয়া শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।’

আরটিভি/এমকে

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
গাইবান্ধায় পাটের গুদামে আগুন, পুড়েছে ৬০০ মণ পাট
গাইবান্ধায় ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি গ্রেপ্তার
জমি নিয়ে দ্বন্দ্ব, ভাতিজার হাতে চাচা খুন
গাইবান্ধায় বিদ্যুৎস্পৃষ্টে ২ জনের মৃত্যু