• ঢাকা বুধবার, ১৬ অক্টোবর ২০২৪, ১ কার্তিক ১৪৩১
logo

ভেজাল মদপানে কলেজছাত্রের মৃত্যু

রাজবাড়ী প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৪ অক্টোবর ২০২৪, ১৭:৪৪
বালিয়াকান্দি থানা
ছবি: সংগৃহীত

রাজবাড়ীর বালিয়াকান্দিতে ভেজাল মদপান করে জয় কুমার বিশ্বাস (১৭) নামে এক কলেজছাত্রের মৃত্যু হয়েছে। এ ঘটনায় অসুস্থ হয়ে আরও দুইজন হাসপাতালে ভর্তি রয়েছেন।

সোমবার (১৪ অক্টোবর) দুপুরে বালিয়াকান্দি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জামাল উদ্দিন বিষয়টি নিশ্চিত করেন।

জয় কুমার বিশ্বাস উপজেলার সোনাপুর মাঝিপাড়া এলাকার বিধান কুমার বিশ্বাসের ছেলে। সে সোনাপুর মীর মোশাররফ হোসেন ডিগ্রি কলেজের এইচএসসি পরীক্ষার্থী ছিল। অসুস্থতরা হলেন- মদন কুমার বিশ্বাস (৪০) ও তার ছেলে বিজয় কুমার বিশ্বাস (১৮)। তারা ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, সোনাপুর চন্দনা সার্বজনীন দুর্গা মন্দির কমিটির কয়েকজন প্রতিমা বিসর্জন উপলক্ষে অতিরিক্ত পরিমাণে ভেজাল মদপান করেন। তাদের মধ্যে একজন রাতেই বাড়িতে মারা যান। আরও দুইজন অসুস্থ হয়ে পড়লে তাদের ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। তারা এখন সুস্থ আছেন।

সোনাপুর বাজারে পল্লি চিকিৎসক নীরোদ বরণ বিশ্বাস বলেন, জয় নামে একটি ছেলে অসুস্থ বলে আমাকে ডেকে নিয়ে যায়। তারা আমাকে প্রথমে বলেছিল কয়েক দিন উপবাস থাকার কারণে গ্যাসের সমস্যা হইছে। আমি স্যালাইন-ওষুধ দিয়ে চলে আসি। রাত ১টার দিকে জয়কে পরিবারের লোকজন আমার বাড়ির সামনে ইজিবাইকে করে নিয়ে আসে। তখন তারা স্বীকার করে মদ পান করেছে। আমি চেকআপ করে দেখি সে মারা গেছে। তাদেরকে বিষয়টি বললে তারা মরদেহ বাড়ি নিয়ে যায়।

জয়ের বাবা বিধান কুমার বিশ্বাস মদপানের বিষয়টি অস্বীকার করে বলেন, আমার ছেলে কখনও এসব পান করতো না। পূজায় উপবাস থাকার কারণে পেটে অতিরিক্ত গ্যাস হয়ে তার মৃত্যু হয়েছে।

বালিয়াকান্দি থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জামাল উদ্দিন বলেন, সোনাপুরে কয়েকজন পূজা উপলক্ষে মদ পান করলে একজনের মৃত্যু হয়েছে। আরও দুইজন অসুস্থ হয়ে হাসপাতালে চিকিৎসাধীন।

আরটিভি/এফএ

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ইউপি সদস্য নির্যাতন, যুবদল নেতা বহিষ্কার
রাজবাড়ীতে ছাত্রদল কর্মীকে কুপিয়ে হত্যা
বিষাক্ত অ্যালকোহল পানে ২ কলেজছাত্রীর মৃত্যু
প্রতিমা ভাঙচুরের ঘটনায় যুবক আটক, যা বলছে পুলিশ