• ঢাকা বুধবার, ১৬ অক্টোবর ২০২৪, ১ কার্তিক ১৪৩১
logo

কালিয়াকৈরে বাসচাপায় ব্যবসায়ী নিহত 

কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৫ অক্টোবর ২০২৪, ১৩:৪০

গাজীপুরের কালিয়াকৈরে বাসচাপায় শহিদুল ইসলাম (৫৫) নামে এক ব্যবসায়ী নিহত হয়েছেন।

মঙ্গলবার (১৫ অক্টোবর) সকাল ৮টার সময় উপজেলার সূত্রাপুর জিএমএক্স কারখানার সামনে এ ঘটনা ঘটেছে।

নিহত শহিদুল জামালপুর জেলার মাদারগঞ্জ থানার গোপালপুর গ্রামের জাফর হোসেনের ছেলে। তিনি উপজেলার সূত্রাপুর এলাকার আনসার আলীর বাসার ভাড়াটিয়া।

স্থানীয় সূত্রে জানা গেছে, শহিদুল ইসলাম পরিবার নিয়ে আট মাস আগে কালিয়াকৈর উপজেলায় আসে। পরে উপজেলার সূত্রাপুর এলাকায় আনসার আলীর বাসা ভাড়া নিয়ে বসবাস করছিলেন। তিনি বাসার পাশেই পুরাতন (ভাঙ্গারি) টিন, লোহাসহ বিভিন্ন প্রকার জিনিসপত্রের ব্যবসা করতেন। ছোট মেয়ে মৌসুমি স্থানীয় একটি হাফিজিয়া মাদরাসায় লেখাপড়া করে। প্রতিদিনের মতো মঙ্গলবার (১৫ অক্টোবর) সকালের দিকে মেয়েকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক পারাপার করে দিয়ে ফিরে আসার সময় কালিয়াকৈর থেকে ছেড়ে আসা কেপি পরিবহন বাসটি জিএমএক্স কারখানার সামনে তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই শহিদুল ইসলাম মারা যান। তবে পরিবারের লোকজন লাশটি দেশের বাড়ি নেওয়ার প্রস্তুতি চালাচ্ছে।

সুত্রাপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সোলাইমান মিন্টু জানান, সড়ক দুর্ঘটনায় একজন ভাড়াটিয়া মারা গেছে শুনেছি। লাশটি কোথায় আছে আমার জানা নেই।

নাওজোড় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিষয়টি নিশ্চিত করে বলেন সড়ক দুর্ঘটনায় একজন নিহত হয়েছেন। ওই ঘটনাস্থলে আমার পুলিশ সদস্যদের পাঠিয়েছি।

আরটিভি/এফআই-টি

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
৫ আগস্ট থেকে নিখোঁজ কিশোর ৭০ দিন পর উদ্ধার 
চাঁদপুরে ৫ প্রতিষ্ঠানকে জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত 
সিআইডি, নৌ, রেল ও হাইওয়ে পুলিশে নতুন প্রধান
ফেসবুকে বেকারদের ফাঁদে ফেলত তারা