• ঢাকা বুধবার, ১৬ অক্টোবর ২০২৪, ১ কার্তিক ১৪৩১
logo

শহীদ রায়হানের পাসের খবরে কান্নায় ভেঙে পড়লেন বাবা-মা

নোয়াখালী প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৫ অক্টোবর ২০২৪, ১৪:২৮
ছবি: সংগৃহীত

এইচএসসি পরীক্ষায় উত্তীর্ণ হয়েছেন বিজয় মিছিলে পুলিশের গুলিতে শহীদ হওয়া রায়হান। তিনি জিপিএ ২.৯২ পেয়ে উত্তীর্ণ হয়েছেন। রায়হানের ফল পেয়ে কান্নায় ভেঙে পড়েন তার পরিবারের সদস্যরা।

মঙ্গলবার (১৫ অক্টোবর) এইচএসসি পরীক্ষার ফল প্রকাশিত হয়েছে। রায়হান নোয়াখালীর সদর উপজেলার নোয়ান্নই ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের পূর্ব দুর্গানগর গ্রামের আমজাদ হাজিবাড়ির মো. মোজাম্মেল হোসেন ও আমেনা দম্পতির একমাত্র ছেলে। তিনি রাজধানীর গুলশান কমার্স কলেজ থেকে এইচএসসি পরীক্ষায় অংশগ্রহণ করেন।

জানা যায়, গেল ৫ আগস্ট বাড্ডায় বিজয় মিছিলে যোগদান করলে গুলিবিদ্ধ হয়ে মারা যান রায়হান। এরপর ৬ আগস্ট দুপুরে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়। তার বাবা মো. মোজাম্মেল হোসেন বাড্ডায় একটা বাড়িতে কেয়ারটেকারের চাকরি করতেন। রায়হান পাশেই একটা মেসে থাকতেন।

রায়হানের একমাত্র বোন ঊর্মি আক্তার গণমাধ্যমে বলেন, ভাইয়ের ফলাফল দেওয়ার খবর শুনে বাবা-মা কান্না করছেন। আমার ভাই বেঁচে থাকলে সবাই খুশি হতো।

রায়হানের মা আমেনা খাতুন বলেন, আমার ছেলে বেঁচে নেই, তার এই ফল দিয়ে কী হবে? নিজেরা না খেয়ে সন্তানকে খাইয়েছি। তাকে ঢাকায় পড়ালেখা করিয়েছি। তার অনেক স্বপ্ন ছিল। সব স্বপ্ন বুলেটে শেষ হয়ে গেছে।

গুলশান কমার্স কলেজের অধ্যক্ষ এম এ কালাম বলেন, রায়হান জিপিএ ২.৯২ পেয়ে উত্তীর্ণ হয়েছে। তার মৃত্যু আমাদের এখনও কাঁদায়। সরকার যেন তার পরিবারের সঙ্গে থাকে, সেই আশা করছি।

আরটিভি/এফআই/এআর-টি

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
লালমনিরহাটে ৬ প্রতিষ্ঠানে পাস করেনি কেউ
মাঝবয়সে এসে একসঙ্গে এইচএসসি পাস করলেন স্বামী-স্ত্রী
জিপিএ-৫ পেলেন সেই মুশতাকের স্ত্রী তিশা
চাঁদপুরে এইচএসসিতে শীর্ষে চাঁদপুর সরকারি কলেজ