• ঢাকা বুধবার, ১৬ অক্টোবর ২০২৪, ১ কার্তিক ১৪৩১
logo

মির্জাপুর ক্যাডেট কলেজে শতভাগ জিপিএ-৫

টাঙ্গাইল প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৫ অক্টোবর ২০২৪, ১৮:০৩
ছবি : আরটিভি

টাঙ্গাইলের মির্জাপুর ক্যাডেট কলেজে এইচএসসি পরীক্ষায় এবারও সেরা ফলাফল অর্জন করেছে। বিজ্ঞান বিভাগ থেকে ৪৮ জন ক্যাডেট এইচএসসি পরীক্ষায় ইংরেজি ভার্সনে অংশ নিয়ে সবাই জিপিএ-৫ পেয়েছে। এদের মধ্যে ৪৬ জন পেয়েছে গোল্ডেন জিপিএ-৫।

মঙ্গলবার (১৫ অক্টোবর) ফলাফল প্রকাশের পর ৪৬ জন ক্যাডেট গোল্ডেন জিপিএ-৫ পাওয়ায় ও সেরা ফলাফল অর্জন করায় ক্যাডেট কলেজের শিক্ষক, শিক্ষার্থী এবং অভিভাবকদের মধ্যে বাঁধভাঙা উচ্ছ্বাস দেখা দিয়েছে।

মির্জাপুর ক্যাডেট কলেজের অ্যাডজুট্যাণ্টসহ শিক্ষকরা জানান, মির্জাপুর ক্যাডেট কলেজ একটি অনন্য ও স্বনামধন্য শিক্ষাপ্রতিষ্ঠান। ক্যাডেট কলেজের পরিচালনা পরিষদ, কলেজের অধ্যক্ষ, শিক্ষক মণ্ডলী, অভিভাবক ও ক্যাডেটদের অক্লান্ত পরিশ্রমের ফলেই প্রতি বছর জেএসসি, এসএসসি এবং এইচএসসি পরীক্ষার ইংরেজি ভার্সনে মির্জাপুর ক্যাডেট কলেজ সারাদেশের শিক্ষাপ্রতিষ্ঠানগুলোর মধ্যে মেধা তালিকায় স্থান দখল করে আসছে। এ বছরও এইচএসসি পরীক্ষায় ফলাফল সন্তোষজনক হয়েছে।

ক্যাডেট কলেজের অধ্যক্ষ কর্নেল রিয়াজ আহমেদ চৌধুরী জানান, ‘জ্ঞানই শিক্ত, বিদ্যাই বল’ স্লোগানে মির্জাপুর ক্যাডেট কলেজ প্রতিষ্ঠিত। বিগত দিনেও সবার সার্বিক সহযোগিতায় ভালো ফলাফল অর্জন করা সম্ভব হয়েছে।

ভবিষ্যতে মির্জাপুর ক্যাডেট কলেজের সুনাম যেন দেশে ও বিদেশে ছড়িয়ে পড়ে সেজন্য সবার সার্বিক সহযোগিতা কামনা করেন তিনি।

আরটিভি/এএএ/এসএ

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের পাশ থেকে যুবকের মরদেহ উদ্ধার
বৈষম্যের বিরুদ্ধে একসঙ্গে কাজ করতে হবে: প্রধান বিচারপতি
প্রতিমা বিসর্জন দিতে গিয়ে ২ নৌকার সংঘর্ষ, নিহত ১
নারী সেজে অভিনয় করতেন আইয়ুব, মরদেহ মিলল পরিত্যক্ত ঘরে