• ঢাকা বুধবার, ১৬ অক্টোবর ২০২৪, ১ কার্তিক ১৪৩১
logo

শ্রীমঙ্গলে নারীসহ ২ জনের মরদেহ উদ্ধার

মৌলভীবাজার প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৫ অক্টোবর ২০২৪, ১৮:৩৯
ফাইল ছবি।

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে পৃথক স্থান থেকে অজ্ঞাত নারীসহ দুজনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার (১৫ অক্টোবর) দুপুরে উপজেলার কালিঘাট চা-বাগান ও ডলুছড়া থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়।

নিহতদের মধ্যে একজনের পরিচয় পাওয়া গেছে। তিনি উপজেলার মুসলিমবাগ এলাকার আনসার আলীর ছেলে আবুল খায়ের (৩০)। তিনি পেশায় টমটমচালক ছিলেন।

অপরদিকে, অজ্ঞাত নারীর পরিচয় এখনও শনাক্ত হয়নি।

পুলিশ সূত্রে জানা গেছে, উপজেলার লাউয়াছড়া সংরক্ষিত বনের ভেতর ডুলুছড়া এলাকার জানকিছড়া নামক স্থানে পাহাড়ের ওপর থেকে অজ্ঞাত নারীর (২৫) অর্ধগলিত মরদেহ উদ্ধার করা হয়েছে। ধারণা করা হচ্ছে ওই নারীকে কেউ ৪-৫ দিন আগে ওই স্থানে নিয়ে পরিকল্পিতভাবে হত্যা করেছে।

এদিকে উপজেলার মুসলিমবাগ গাং পাড় এলাকার মৃত আনসার মিয়ার ছেলে আবুল খায়েরকে সোমবার রাত ১১টায় শহরের কালিঘাট চৌমুহনা থেকে যাত্রী সেজে অজ্ঞাত ব্যক্তি কালিঘাট চা-বাগানের উদ্দেশ্যে নিয়ে যায়।

নিহত টমটমচালকের ছোট ভাই আবুল বাসার জানান, সারা রাত তার ভাইয়ের খোঁজ পাওয়া যায়নি। সকালে খবর পেয়ে কালিঘাট চা-বাগানের ভেতর গিয়ে দেখতে পান তার ভাইকে গলা কেটে ও শরীরের বিভিন্ন জায়গায় আঘাত করে খুন করে মরদেহ ফেলে রেখে যায়। সঙ্গে থাকা নুতন টমটম ও মোবাইল ফোনটিও নিয়ে যায়। তারা ধারণা করছেন টমটমটি চুরি করার উদ্দেশ্যেই কেউ তার ভাইকে খুন করেছে। পরে তারা পুলিশকে খবর দিলে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায়।

শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ মো. আমিনুল ইসলাম জানান, দুটি মরদেহ উদ্ধারে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে পরিকল্পিত হত্যাকাণ্ড। ঘটনার সঙ্গে পুলিশ জড়িতদের আটক করতে কাজ করছে।

আরটিভি/এএএ/এসএ

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মৌলভীবাজারে বিদ্যুৎস্পৃষ্টে লাইনম্যান নিহত 
রিসোর্ট থেকে সাবেক অতিরিক্ত সচিবের মরদেহ উদ্ধার 
বিদ্যুতের খুঁটির নিচ থেকে যুবকের লাশ উদ্ধার
মৌলভীবাজারে ৯৯৩ মণ্ডপে হবে পূজা, নেওয়া হয়েছে সর্বোচ্চ নিরাপত্তা