• ঢাকা বুধবার, ১৬ অক্টোবর ২০২৪, ১ কার্তিক ১৪৩১
logo

রাজারহাটে প্রধান শিক্ষকের অপসারণ ও বিচারের দাবিতে মানববন্ধন

স্টাফ রিপোর্টার (কুড়িগ্রাম), আরটিভি নিউজ

  ১৫ অক্টোবর ২০২৪, ১৯:০৩
ছবি : আরটিভি

কুড়িগ্রামের রাজারহাটের চায়না বাজার এলাকার সরকার বাড়ি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আসাদুজ্জামানের নিয়োগ বাণিজ্যসহ বিভিন্ন অনিয়ম ও দুর্নীতির অভিযোগে তার অপসারণ ও বিচারের দাবিতে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান করা হয়েছে।

মঙ্গলবার (১৫ অক্টোবর) দুপুরে উপজেলার ১নং ঘড়িয়ালডাঙা ইউনিয়নের চায়না বাজার এলাকায় বিদ্যালয়ের সামনে অনুষ্ঠিত এ মানববন্ধনে অংশ নেন বিদ্যালয়ের শতশত অভিভাবক, শিক্ষার্থী, স্থানীয় জনগণ ও জনপ্রতিনিধিরা।

এ সময় বক্তব্য রাখেন বিদ্যালয়ের শিক্ষার্থীর অভিভাবক রফিকুল ইসলাম, খরকু রহমান, বিদ্যালয়ের জমিদাতা নিতেন চন্দ্র রায় ও রাজারহাট ঘড়িয়াল ডাঙা যুবদলের ইউনিয়ন সাংগঠনিক সম্পাদক শহিদুল ইসলাম ও ছাত্রদলের সভাপতি রাকিবুল হাসান প্রমুখ।

মানববন্ধনে বক্তারা দুর্নীতিবাজ প্রধান শিক্ষক আসাদুজ্জামানের প্রতিষ্ঠানে সভাপতি আ. লীগ নেতা আবুল কাসেমের সহযোগিতায় ল্যাব এসিসটেন্ট, আয়া ও সুইপার পদে মোটা অংকের টাকার বিনিময়ে নিয়োগ প্রদানসহ বিদ্যালয়ের গরিব শিক্ষার্থীদের বিভিন্ন ফিস উচ্চহারে নিয়ম-বহির্ভূতভাবে নেয়ার নিন্দা জানান। সেইসঙ্গে তার বিরুদ্ধে উপজেলা নির্বাহী অফিসারকে স্মারকলিপি প্রদান করে উপযুক্ত বিচার দাবি করেন।

আরটিভি/এএএ

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
কুড়িগ্রামে সাংবাদিকের নামে মামলার প্রতিবাদে প্রেসক্লাবের সভা
মহানবি (সা.)-কে নিয়ে ফেসবুকে কটূক্তি, কুড়িগ্রামে যুবক গ্রেপ্তার
উত্তর জনপদের মানুষের ভাগ্য উন্নয়নে রংপুর বিভাগীয় ছাত্র-জনতার মানববন্ধন
মেঘনা নদীতে অবৈধভাবে বালু উত্তোলনের প্রতিবাদে চাঁদপুরে মানববন্ধন