• ঢাকা বুধবার, ১৬ অক্টোবর ২০২৪, ১ কার্তিক ১৪৩১
logo

কেরানীগঞ্জ থেকে শিশু অপহরণ, শরীয়তপুরে উদ্ধার 

শরীয়তপুর প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৬ অক্টোবর ২০২৪, ০৩:০২
ছবি : আরটিভি

ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জের আগানগর এলাকার ভাড়াটিয়া বাসা থেকে অপহরণ হয় আট মাস বয়সী শিশু সাইফান মজুমদার। অপহরণের ৮ ঘণ্টা পর সাইফানকে শরীয়তপুর শহরের চরলক্ষী নারায়ন এলাকা থেকে উদ্ধার করে র‍্যাব-৮ ও ১০।

মঙ্গলবার (১৫ অক্টোবর) সকালে শরীয়তপুর সদরের চরলক্ষী নারায়ন এলাকা থেকে অপহরণকারী তানজিলা আক্তার পারভীনকে গ্রেপ্তার করা হয়েছে।

র‍্যাব জানায়, দক্ষিণ কেরানীগঞ্জের আগানগর এলাকায় ভাড়া থাকেন সাকিলা এনামের পরিবার। সাকিলার তিন ছেলে আদিফ, আহনাফ ও সাইফান মজুমদার। গত ১২ অক্টোবর সন্ধ্যা সাড়ে ৬টার দিকে তানজিলা আক্তার পারভীন (৩৫) নামের এক নারী সাকিলার বাসায় এসে তার অসহায়ত্বের কথা বলেন ও থাকা-খাওয়ার বিনিময়ে বাসায় কাজের জন্য আশ্রয়ের কথা বলেন। পরে সাকিলা তার বাসায় থাকতে দেন পারভীনকে। পরেরদিন মেঝ ছেলে আহনাফ আইসক্রিম খেতে চাইলে পারভীন আহনাফ ও সাইফানকে দোকানে নিয়ে যায়। তখন আহনাফকে বাসায় পাঠিয়ে সাইফানকে অপহরণ করে নিয়ে যায় পারভীন।

এরপর গত ১৪ অক্টোবর দক্ষিণ কেরানীগঞ্জ থানায় পারভীন অজ্ঞাত ৪/৫ জনের বিরুদ্ধে একটি অপহরণ মামলা দায়ের করেন ও ফেসবুকে বিভিন্নভাবে পোস্ট করে শেয়ার করেন পরে র‍্যাব-৮ ও ১০ যৌথ অভিযানে নেমে মঙ্গলবার সকাল সাড়ে ৭টার দিকে শরীয়তপুর সদরের চরলক্ষী নারায়ন এলাকা থেকে শিশু সাইফানকে উদ্ধার করে। তাছাড়া অপহরণকারী তানজিলা আক্তার পারভীনকে গ্রেপ্তার করে।

আরটিভি/এসএপি

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শরীয়তপুরে কৃষকদল নেতার গাড়িবহরে হামলা, আহত ৬
বিদ্যুৎস্পৃষ্টে যুবকের মৃত্যু
বাংলাদেশের সোনার খনি হচ্ছে ইলিশ সম্পদ: ফরিদা আখতার
শরীয়তপুরে আ.লীগের ৩০ নেতাকর্মী কারাগারে