• ঢাকা বুধবার, ১৬ অক্টোবর ২০২৪, ১ কার্তিক ১৪৩১
logo

কসবায় বিএনপি নেতার ব্যানারে আগুন 

আখাউড়া (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৬ অক্টোবর ২০২৪, ১৪:০২
কসবায় বিএনপি নেতার ব্যানারে আগুন 
ছবি : আরটিভি

কৃষকদলের কেন্দ্রীয় কমিটির সাবেক সদস্য নাসির উদ্দিন হাজারীর সমর্থকদের লাগানো ব্যানার আগুনে পুড়িয়ে দিয়েছে দুর্বৃত্তরা।

বুধবার (১৬ অক্টোবর) সকালে গণমাধ্যমের কাছে এমন অভিযোগ করেন বিএনপি নেতা নাসির উদ্দিন হাজারী।

এর আগে মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে ব্রাহ্মণবাড়িয়ার কসবা পৌরসভার ৪নং ওয়ার্ডের কদমতলী এলাকায় এ ঘটনা ঘটে।

জানা যায়, নাসির উদ্দিন হাজারী ব্রাহ্মণবাড়িয়া-৪ (কসবা-আখাউড়া) আসনে ২০১৮ সালের নির্বাচনে দলীয় মনোনয়ন পেয়েছিলেন। তিনি কৃষকদলের কেন্দ্রীয় কমিটির সাবেক সদস্য, ব্রাহ্মণবাড়িয়া জেলা বিএনপির সাবেক সহসভাপতি ও জেলা জাতীয়তাবাদী কৃষক দলের সাবেক আহ্বায়ক।

স্থানীয় নেতাকর্মীদের দাবি, নাসির উদ্দিন হাজারী কসবা-আখাউড়ায় জাতীয়তাবাদী দলকে দুঃসময়ে স্বশরীরে মাঠে থেকে ঐক্যবদ্ধ রেখেছেন। যারা ব্যানারে আগুন দিয়ে ব্যানারটি পুড়িয়ে দিয়েছেন তারা কোনদিনই জিয়ার আদর্শের সৈনিক হতে পারেন না। আওয়ামী লীগের কেউ ব্যানারে আগুন দেয়নি। নাসির উদ্দিন হাজারীর জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে দলের ভেতরের একটি অংশ তার বিরুদ্ধে ষড়যন্ত্র করে ব্যানারে আগুন দিয়েছে।

নাসির উদ্দিন হাজারী বলেন, ‘এখনতো আওয়ামী লীগ, ছাত্রলীগ কেউ নেই। তারা সক্রিয় না। জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে দলের ভেতরের ষড়যন্ত্রকারীরাই আমার ব্যানার আগুন দিয়ে পুড়িয়ে দিয়েছে। হয়তো তারা চেয়েছে আমার ব্যানারটা সরিয়ে ফেলতে পারলে অন্য নেতার ব্যানার তারা এখানে সাঁটাবে। তবে আমি এর তীব্র নিন্দা জানাচ্ছি।’

আরটিভি/এমকে

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বিএনপি নেতা হারিছ চৌধুরীর মরদেহ উত্তোলন
আখাউড়ায় ভারতীয় নাগরিকসহ গ্রেপ্তার ২
বিএনপি নেতা রবিকে শোকজ
পালিয়ে ভারতে গেলেন আখাউড়ার সাবেক মেয়র কাজল