• ঢাকা বুধবার, ১৬ অক্টোবর ২০২৪, ১ কার্তিক ১৪৩১
logo

চাঁদপুরে ৫ প্রতিষ্ঠানকে জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত 

স্টাফ রিপোর্টার (চাঁদপুর), আরটিভি নিউজ

  ১৬ অক্টোবর ২০২৪, ১৫:০৭

নিত্যপ্রয়োজনীয় পণ্য স্থিতিশীল করতে চাঁদপুরে জেলা বিশেষ টাস্কফোর্স কমিটির ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেছে। এ সময় মূল্য তালিকা না থাকা এবং মেয়াদোত্তীর্ন পণ্য রাখাসহ বিভিন্ন অনিয়মের কারণে শহরের ৫টি প্রতিষ্ঠানকে ১১ হাজার টাকা জরিমানা করেন।

মঙ্গলবার (১৫ অক্টোবর) সন্ধ্যায় শহরের বাবুরহাট বাজার ও ওয়ারলেস বাজার এলাকায় এ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন জেলা প্রশাসক কার্যালয়ের সিনিয়র সহকারি কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. হেদায়েত উল্লাহ।

জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর চাঁদপুর জেলা কার্যালয়ের সহকারি পরিচালক নুর হোসেন বলেন, দুপুরের অভিযানে ভোক্তা অধিকার সংরক্ষণ আইনে মেয়াদোত্তীর্ণ ঔষধ পাওয়ায় মুন্সী ফার্মেসীকে ৩ হাজার এবং নাফিসা সুইটসকে ৩ হাজার টাকা জরিমানা করা হয়।

অপরদিকে সিনিয়র সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট হেদায়েত উল্যাহ বলেন, বিকেলে শহরের ওয়ারলেস বাজারে স্থানীয় সরকার (পৌরসভা) আইন ও কৃষি বিপণন আইনে ৩ প্রতিষ্ঠানকে ৫ হাজার টাকা জরিমানা করা হয়।

অভিযান চলাকালীন সময়ে বিশেষ টাস্কফোর্স কমিটির সদস্য সচিব ভোক্তা সংরক্ষণ অধিদপ্তরের সহকারি পরিচালক নুর হোসেন এবং অন্যান্য সদস্যসহ জেলা পুলিশের একটি চৌকস দল উপস্থিত ছিলেন।

আরটিভি/এফআই

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ঘনিষ্ঠ মুহূর্তের ভিডিও ভাইরাল, পুলিশের দ্বারস্থ অভিনেত্রী
৫ আগস্ট থেকে নিখোঁজ কিশোর ৭০ দিন পর উদ্ধার 
সিআইডি, নৌ, রেল ও হাইওয়ে পুলিশে নতুন প্রধান
পরিদর্শন ও নিরীক্ষা অধিদপ্তরে চাকরি