• ঢাকা বুধবার, ১৬ অক্টোবর ২০২৪, ১ কার্তিক ১৪৩১
logo

মোবাইল না পেয়ে স্কুলছাত্রীর আত্মহত্যা

নড়াইল প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৬ অক্টোবর ২০২৪, ১৯:৩৫
কালিয়া থানা
ছবি: সংগৃহীত

নড়াইলের কালিয়ায় বাবার কাছে মোবাইল চেয়ে না পাওয়ায় অভিমানে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছে লামিয়া আক্তার (১৪) নামে অষ্টম শ্রেণির এক ছাত্রী।

বুধবার (১৬ অক্টোবর) বেলা ১১টার দিকে উপজেলার পুরুলিয়া গ্রামে এ ঘটনা ঘটে।

লামিয়া আক্তার উপজেলার হামিদপুর ইউনিয়নের চালিতাতলা গ্রামের আলমগীর হোসেনের মেয়ে। সে চাচুড়ি পুরুলিয়া মাধ্যমিক বিদ্যালয়ে অষ্টম শ্রেণির ছাত্রী ছিল।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, আলমগীর হোসেন তার তিন মেয়েকে নিয়ে এক বছর ধরে পুরুলিয়া গ্রামের বেলায়েত হোসেনের বাড়িতে বসবাস করছেন। আজ সকাল ১০টার দিকে লামিয়া তার বাবার কাছে মোবাইল চায়। বাবা ফোন না দিয়ে ছোট মেয়ে মাহিয়াকে নিয়ে চিকিৎসার জন্য নড়াইল সদর হাসপাতালে চলে যান।

মোবাইল না পায়ে অভিমানে লামিয়া ঘরের পূর্ব পাশের রুমে ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে। পরে ঝুলন্ত অবস্থায় আশেপাশের লোক দেখতে পেয়ে তার বাবাকে ফোনের মাধ্যমে জানায়। পরবর্তীতে লামিয়াকে উদ্ধারকরে স্থানীয় চিকিৎসকের কাছে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে কালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাশিদুল ইসলাম বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়েছিল। পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ না থাকায় মরদেহ হস্তান্তর করা হয়েছে। এ ব্যাপারে একটি অপমৃত্যু দায়ের হয়েছে।

আরটিভি/এফএ

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নড়াইলে গয়েশ্বরের নামে করা মানহানির মামলা খারিজ
স্কুলছাত্রীর শ্লীলতাহানি, শিক্ষক কারাগারে
কালিয়ায় ওয়ানশুটার গানসহ যুবক গ্রেপ্তার
নাটোরে স্কুলছাত্রী অপহরণ, যুবকের ১৪ বছরের কারাদণ্ড