• ঢাকা শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ৩ কার্তিক ১৪৩১
logo

জামালপুরে সড়ক দুর্ঘটনায় সাংবাদিক নিহত

আরটিভি নিউজ

  ১৬ অক্টোবর ২০২৪, ২১:৩৫
কোরবান আলী
ছবি: সংগৃহীত

জামালপুরের মেলান্দহে মাহিন্দ্রা গাড়ির ধাক্কায় কোরবান আলী (৪৫) নামে এক সাংবাদিক নিহত হয়েছেন।

বুধবার (১৬ অক্টোবর) দুপুরে উপজেলার শাহজাদপুর মোড়ে এ ঘটনা ঘটে।

কুরবান আলী মেলান্দহ উপজেলার বীর হাতিজা গ্রামের আব্দুল কাদের মিয়ার ছেলে। তিনি দৈনিক প্রাণের বাংলাদেশ পত্রিকার ইসলামপুর উপজেলা প্রতিনিধি ও ইসলামপুর উপজেলা প্রেস ক্লাবের সাবেক সিনিয়র সহসভাপতি ছিলেন। এ ছাড়া তিনি কমিউনিস্ট পার্টির কেন্দ্রীয় নেতা ও জেলা পল্লী বিদ্যুৎ সমিতির এলাকা পরিচালক ছিলেন।

পরিবার ও স্থানীয় সূত্রে জানা গেছে, মেলান্দহ উপজেলার শাহজাদপুর খানবাড়ী মোড়ে মোটরসাইকেল থামিয়ে মোবাইলে কথা বলছিলেন সাংবাদিক কুরবান আলী। এ সময় ইসলামপুর থেকে আসা জামালপুরগামী একটি মাহিন্দ্রা সাংবাদিক কুরবান আলীকে ধাক্কা দেয়। পরে গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা উদ্ধার করে তাকে মেলান্দহ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

মেলান্দহ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের মেডিকেল অফিসার ডা. মৌসুমি আক্তার বলেন, তাকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়। পরীক্ষা করে তাকে মৃত ঘোষণা করা হয়েছে।

মেলান্দহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদুজ্জামান বলেন, সড়ক দুর্ঘটনায় এক সাংবাদিক নিহত হয়েছেন। এ ঘটনায় কাউকে আটক করা যায়নি। ঘটনাস্থলে পুলিশ রয়েছে। আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

আরটিভি/এফএ

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ট্রাক-অটোরিকশা সংঘর্ষ, শিক্ষকসহ নিহত ৩ 
কুষ্টিয়ায় ট্রাক-মাহিন্দ্রার মুখোমুখি সংঘর্ষে নিহত ২
সারবোঝাই ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী নিহত
জামালপুরে গৃহবধূর হাত-পা বাঁধা মরদেহ উদ্ধার