• ঢাকা বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ২ কার্তিক ১৪৩১
logo

বিগত দিনের কর্মকাণ্ড মূল্যায়ন করে কমিটিতে পদ দেওয়া হবে: যুবদল সভাপতি

বাগেরহাট প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৬ অক্টোবর ২০২৪, ২২:২৬
যুবদল সভাপতি
ছবি: আরটিভি

বিগত দিনে কে কি করেছেন তার সঠিক মূল্যায়ন করে কমিটিতে পদ দেওয়া হবে বলে জানিয়েছেন জাতীয়তাবাদী যুবদলের কেন্দ্রীয় সভাপতি আব্দুল মোনায়েম মুন্না।

বুধবার (১৬ অক্টোবর) বিকেলে বাগেরহাটে এক কর্মিসভায় তিনি এ কথা জানান।

আব্দুল মোনায়েম মুন্না বলেন, সহজে সবকিছু পাবেন এই ধরনের আশা কেউ করবেন না। বিগত দিনে কে কি করেছে তার সঠিক মূল্যায়ন করে কমিটিতে পদ দেওয়া হবে। দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান অত্যন্ত সুদক্ষভাবে সব করছেন। আমাদের অর্জন কোনোভাবে বিলীন হতে দিতে পারি না।

তিনি বলেন, বিচ্ছিন্ন দু-একটি সত্যঘটনা ছাড়া বিএনপির বিরুদ্ধে ব্যাপক অপপ্রচার হচ্ছে। সে কারণে দলটির আয়নাস্বরূপ যুবদল-স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদলের নেতাকর্মীদের সাবধানে রাজনীতি করতে হবে। গণহত্যাকারী শেখ হাসিনার নেতৃত্বাধীন আওয়ামী লীগ যা করেছে বিএনপি তা করবে না।

সভায় কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের সাংগঠনিক সম্পাদক নাজমূল হাসানের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন যুবদলের সিনিয়র যুগ্ম সম্পাদক বেল্লাল হোসেন তারেক, স্বেচ্ছাসেবক দল কেন্দ্রীয় কমিটির সহসভাপতি শফিউদ্দিন শফি, জাতীয়তাবাদী ছাত্রদলের সাধারণ সম্পাদক নাসির উদ্দীন নাসির, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের সহসাংগঠনিক সম্পাদক তৌহিদুল ইতিহাস টিটু, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের সমাজ সেবা সম্পাদক মামুন হাশেমী দীপু, স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় কমিটির তথ্য ও প্রযুক্তিবিষয়ক সম্পাদক মশিউর রহমান যাদু প্রমুখ।

আরটিভি/এফএ

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ইউপি সদস্য নির্যাতন, যুবদল নেতা বহিষ্কার
সোনারগাঁয়ে নিম্ন আয়ের হিন্দুদের মাঝে যুবদলের উপহার সামগ্রী বিতরণ
বাগেরহাটে গভীর রাত পর্যন্ত মাছ বাজারে উপচে পড়া ভিড়
বাগেরহাটে হত্যা মামলার ৫ আসামি অস্ত্র-গুলিসহ গ্রেপ্তার