• ঢাকা শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ৩ কার্তিক ১৪৩১
logo

অটোভ্যানে আইফোন পেলেন কলেজছাত্র, অতঃপর...

আরটিভি নিউজ

  ১৬ অক্টোবর ২০২৪, ২৩:১৫
কলেজছাত্র
ছবি: সংগৃহীত

পটুয়াখালীর কুয়াকাটায় একটি আইফোন কুড়িয়ে পেয়েছেন ইমাম হোসেন মুসুল্লী নামে এক কলেজছাত্র।

বুধবার (১৬ অক্টোবর) দুপুরে নিজ বাড়ির সামনে একটি অটোভ্যানের ওপরে ফোনটি পড়ে থাকতে দেখেন তিনি।

পরে ইমাম হোসেন ফোনটি কুয়াকাটা পৌরসভার সাবেক মেয়র আনোয়ার হাওলাদারের কাছে পৌঁছে দিলে তিনি ট্যুরিস্ট পুলিশের কাছে হস্তান্তর করেন। এখন মোবাইলটি ফিরিয়ে দেওয়ার জন্য মালিককে খুঁজছে পুলিশ।

ঢাকা কলেজের ওই শিক্ষার্থী বলেন, আমি আমার বাড়ির সামনে পায়চারি করছিলাম। ওই সময় অটোভ্যানের ওপরে একটি আইফোন পড়ে থাকতে দেখি। পরে সেটি সাবেক মেয়রের কাছে হস্তান্তর করি। ফোনটা অনেক দামি হলেও অন্যের জিনিসের ওপর আমার লোভ নেই। প্রকৃত মালিক এটা ফিরে পেলেই আমি শান্তি পাব।

কুয়াকাটা পৌরসভার সাবেক মেয়র আনোয়ার হাওলাদার বলেন, খবর পাওয়ার পরে মোবাইলটি আমার কাছে নিয়ে আসতে বলি। পরে ট্যুরিস্ট পুলিশকে ঢেকে তাদের হাতে তুলে দিই। একজন কলেজপড়ুয়া ছেলেটি এত দামি ফোন পেয়েও লোভ করেনি। এমন মানসিকতা আমাদের প্রতিটি সন্তানের মধ্যে থাকা দরকার।

এ বিষয়ে ট্যুরিস্ট পুলিশ কুয়াকাটা জোন ইনচার্জ মো. শাহ জালাল বলেন, কুয়াকাটা পৌরসভার সাবেক মেয়রের ফোনে আমরা জানতে পেরে মোবাইলটি উদ্ধার করি। এখন আমরা মাইকিং, সামাজিক যোগাযোগমাধ্যম এবং হোটেল-মোটেলগুলোতে খবর দিয়ে প্রকৃত মালিককে খুঁজছি। প্রকৃত মালিক তার উপযুক্ত প্রমাণ দিয়ে মোবাইলটি নিতে পারবেন।

আরটিভি/এফএ

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
উপকূলের আকাশে উড়ছে রঙিন ফানুস
স্বামীর লাথিতে স্ত্রীর মৃত্যু
জেলের জালে ৬০ কেজি ওজনের পাখি মাছ
নদী থেকে অবৈধভাবে মাটি কাটার দায়ে জরিমানা