• ঢাকা শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ৩ কার্তিক ১৪৩১
logo

কোটা সংস্কার আন্দোলনের জন্ম দিয়েছি আমরা: নুর

টাঙ্গাইল প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৭ অক্টোবর ২০২৪, ০৫:০২
ছবি : আরটিভি

গণ অধিকার পরিষদের সভাপতি ও ডাকসুর সাবেক ভিপি নুরুল হক (নুর) বলেছেন, কোটা সংস্কার আন্দোলন ২০১৮ সালে জন্ম দিয়েছি আমরা। সরকারি চাকরিতে একটি বৈষম্য, এটির পরিবর্তন দরকার ছিল। রাজনৈতিক দলগুলো যারা গত ৫০ বছর ক্ষমতায় ছিল তারা এটার পরিবর্তন করেনি। যারা লঙ্কায় যায় তারাই রাবণ হয়।

বুধবার (১৬ অক্টোবর) রাত ৯টার দিকে টাঙ্গাইলের গোপালপুর উপ‌জেলার নলিন বাজারে হেমনগর ইউনিয়নে গণঅধিকার পরিষদের আয়োজনে পথসভায় এসব কথা বলেন তিনি।

নুরুল হক নুর বলেন, শেখ হাসিনা যেভাবে নিজেকে আল্লাহ-খোদা পর্যায়ে নিয়ে মানুষের ওপর জুলুম-নির্যাতন করেছে, নির্যাতন চালিয়ে দেশে যে একটা রামরাজত্ব করেছিল। আল্লাহকে ভয় করেন নাই। এরকমভাবে আবার কেউ করে নাই। নিজেকে প্রায় নমরুদের কাতারে নিয়ে গিয়েছিল শেখ হাসিনা।

এ সময় শাকিলুজ্জামানের সভাপতিত্বে উপস্থিত ছিলেন গণঅধিকার পরিষদের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক রাশেদ খান ও বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের সমন্বয়ক নাজমুল হাসান, তছলিম ইসলাম, টাঙ্গাইল জেলা ছাত্র অধিকার পরিষদের সাধারণ সম্পাদক নবাব আলী।

পথসভা শেষে নেতাকর্মীদের নিয়ে ছাত্র-জনতার গণঅভ্যুত্থানে নিহত টাঙ্গাইলের শহীদ ইমনের কবর জিয়ারত করেন। পরে ইমনের পরিবারকে আর্থিক সহায়তা প্রদান করেন ও পাশে থাকার আশ্বাস দেন।

আরটিভি/এএএ

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
টাঙ্গাইলে দুই কেজি চালের দামে এক কেজি বেগুন!
জিপিএ-৫ পেলেন দুই শিক্ষক দম্পতির যমজ কন্যারা
নতুন বাংলাদেশে আ.লীগ নিষিদ্ধ করতে হবে: নুর
মির্জাপুর ক্যাডেট কলেজে শতভাগ জিপিএ-৫