• ঢাকা শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ৩ কার্তিক ১৪৩১
logo

আমরা একটি মানবিক বাংলাদেশ চাই: জামায়াতের আমির

সাভার প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৭ অক্টোবর ২০২৪, ২৩:৩০
ছবি : আরটিভি

বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় আমির ডা. শফিকুর রহমান বলেছেন, আমরা এমন একটি সংগঠন, আমরা চাই একটি মানবিক বাংলাদেশ।

বৃহস্পতিবার (১৭ অক্টোবর) রাতে সাভারের পক্ষাঘাত গ্রস্তদের পুনর্বাসন কেন্দ্রতে (সিআরপি) বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে ভর্তি হওয়া আহত রোগীদের খোঁজখবর নেওয়ার জন্য পরিদর্শন শেষে সিআরপির রেডওয়ে হলে সাংবাদিকদের তিনি এ কথা বলেন।

ডা. শফিকুর রহমান বলেন, যেখানে মানবতার বিপর্যয় সেখানে আমরা হাজির হওয়ার চেষ্টা করি। আজকে এ কারণে এখানে এলাম। আমরা আমাদের পক্ষ থেকে সামান্য একটু উপহার এখানে কর্তৃপক্ষের কাছে তুলে দিয়েছি।

তিনি বলেন, আগামীতে এমন সরকার এমন শাসন আমাদের দেশে আসুক যাতে প্রত্যেকটি নাগরিক শান্তি নিরাপত্তা ও মর্যাদার সাথে বসবাস করতে পারে।

এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ জামায়াত ইসলামীর কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য মোবারক হোসাইন, ঢাকা জেলার (উত্তর) আমির অধ্যক্ষ মাওলানা আফজাল হোসাইন, নায়েবে আমির মাওলানা আব্দুর রউফ, সেক্রেটারি মাওলানা শাহাদাত হোসেন, রাজনৈতিক ও নির্বাচন বিভাগীয় সেক্রেটারি হাসান মাহবুব মাস্টার, সাভার মডেল কলেজেরে অধ্যক্ষ মো. তৌহিদ হোসাইন, জেলা কর্মপরিষদ সদস্য মো. লুৎফর রহমান, আইন ও মানবাধিকার সেক্রেটারি অ্যাডভোকেট শহিদুল ইসলাম ও জেলা প্রচার ও মিডিয়া সেক্রেটারি আসাদুজ্জামান প্রমুখ।

আরটিভি/এএএ

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সাভারে এক নারীর জমি দখল, প্রাণনাশের হুমকি
সাভারে ছাত্র হত্যা, আওয়ামী লীগ নেতা গ্রেপ্তার
আশুলিয়ায় ৫০০ লিটার চোলাই মদসহ গ্রেপ্তার ১
ট্রাক ভর্তি সয়াবিন তেলের চালান লুটে নিলো দুর্বৃত্তরা