• ঢাকা শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ৩ কার্তিক ১৪৩১
logo

আগরবাতি থেকে তেলের দোকানে আগুন, দগ্ধ ৪

আরটিভি নিউজ

  ১৮ অক্টোবর ২০২৪, ০৫:০২
আগরবাতি থেকে তেলের দোকানে আগুন, দগ্ধ ৪
ফাইল ছবি

নোয়াখালীর সুবর্ণচরে আগরবাতি জ্বালানোর সময় একটি তেলের দোকানে আগুন লেগে ৪ জন দগ্ধ হয়েছেন। তাদের মধ্যে দুজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় রাজধানীর শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্ল্যাস্টিক সার্জারি ইনস্টিটিউটে রেফার করা হয়েছে।

বৃহস্পতিবার (১৭ অক্টোবর) সন্ধ্যায় উপজেলার উত্তর ওয়াপদা ইউনিয়নের থানারহাট বাজারে এ ঘটনা ঘটে। এসময় চারটি সিএনজি ও একটি মোটরসাইকেল অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত হয়।

দগ্ধদের নাম মো. সজিব (৩৬), মো. রিপন (৩২), সালাউদ্দিন (৫০) ও মঈন উদ্দিন বলে জানা গেছে।

স্থানীয় কয়েকজনের সঙ্গে কথা বলে জানা যায়, সন্ধ্যা ৬টার দিকে সেলুনের দোকানে সন্ধ্যা বাতি জ্বালানোর সময় পার্শ্ববর্তী অকটেনের দোকানের তেলের ড্রামে আগুন লেগে যায়। সেসময় দোকানে তেল দিতে আসা তেলবাহী গাড়ি ও তেল নিতে আসা চারটি সিএনজি ও একটি মোটরসাইকেলে আগুন লেগে যায়। ফলে ঘটনাস্থলে দোকানের কর্মচারী, সিএনজি ড্রাইভার ও তেলের গাড়ির হেলপারসহ চারজন অগ্নিদগ্ধ হন।

এদের মধ্যে দুইজনের অবস্থা আশঙ্কাজনক। তাৎক্ষণিকভাবে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে যান। তারপর সেখান থেকে রাজধানীর শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্ল্যাস্টিক সার্জারি ইনস্টিটিউটে রেফার করা হয় তাদের।

চরজব্বর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহীন মিয়া জানান, অগ্নিকাণ্ডে চারজন দগ্ধ হয়েছেন। তারপর দুইজনকে রাজধানীর শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্ল্যাস্টিক সার্জারি ইনস্টিটিউটে রেফার করা হয়েছে। বাকিরা সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আছে।

আরটিভি/এসএইচএম

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ঘুমন্ত স্ত্রী-শাশুড়ির গায়ে আগুন দিয়ে হত্যা
শ্রীপুরে আগুনে ২০ বসতঘর পুড়ে ছাই
ভোজ্যতেলে ভ্যাট ছাড় দিয়েছে এনবিআর
কসবায় বিএনপি নেতার ব্যানারে আগুন