• ঢাকা মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ৭ কার্তিক ১৪৩১
logo

ছোট ফেনী নদীতে নৌকা উল্টে নরসুন্দর নিখোঁজ

নোয়াখালী প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৮ অক্টোবর ২০২৪, ১৯:২১
ছোট ফেনী নদীতে নৌকা উল্টে নরসুন্দর নিখোঁজ
ছবি : আরটিভি

নোয়াখালীর কোম্পানীগঞ্জের মুছাপুর ক্লোজার ঘাটে নদীর পাড় থেকে গাছ উপড়ে পড়ে নৌকাডুবে এক নরসুন্দর নিখোঁজ রয়েছেন।

নিখোঁজ সজিব জলদাস (২৩) উপজেলার মুছাপুর ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের দক্ষিণ জেলে বাড়ির জনার্দন জলদাসের ছেলে। তিনি পেশায় নুরসুন্দর ও কন্যাসন্তানের বাবা ছিলেন।

শুক্রবার (১৮ অক্টোবর) বিকেল সাড়ে ৪টার দিকে উপজেলার মুছারপুর ইউনিয়নের মুছাপুর ক্লোজার এলাকার ছোট ফেনী নদীতে এ দুর্ঘটনা ঘটে।

এ তথ্য নিশ্চিত করেছেন কোম্পানীগঞ্জ ফায়ার সার্ভিস স্টেশন অফিসার মোহাম্মদ জামিল মিয়া।

মো. আমির হোসেন জাহিদ নামে এক প্রত্যক্ষদর্শী বলেন, কিছু দিন আগে বন্যার পানিতে মুছাপুর স্লুইসগেট রেগুলেটর তলিয়ে যায়। এরপর থেকে মুছাপুর ইউনিয়নের ছোট ফেনী নদী-সংলগ্ন মুছাপুর ক্লোজার এলাকায় ভাঙন দেখা দেয়। শুক্রবার দুপুরের দিকে সজিব তার বাবার সঙ্গে উপজেলার ছোট ফেনী নদীর উড়িরচর এলাকায় মাছ ধরতে যান। মাছ ধরে বিকেল সাড়ে ৪টার দিকে বাবার সঙ্গে নৌকায় করে মুছাপুর ক্লোজার ঘাটের উদ্দেশ্যে রওনা দেন। যাত্রাপথে তারা মুছাপুর ক্লোজার ঘাট-সংলগ্ন এলাকার ছোট ফেনী নদীর পাড়ের কাছাকাছি পৌঁছালে দুটি ঝাউগাছ উপড়ে তাদের নৌকার ওপর পড়ে। এতে নৌকা ডুবে সজিব নিখাঁজ হয়ে যায়। পরে তার বাবা পাড়ে উঠে এসে বিষয়টি সবাইকে জানান। স্থানীয়রা তাকে নদীতে খোঁজাখুঁজি শুরু করেন। তবে ঘটনার ৩ ঘণ্টা পার হয়ে গেলেও তাকে পাওয়া পায়নি।

কোম্পানীগঞ্জ ফায়ার সার্ভিস স্টেশন অফিসার মোহাম্মদ জামিল মিয়া বলেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে অবস্থান করছি। এখনও নিখোঁজ যুবকের সন্ধান পাওয়া যায়নি। সন্ধ্যা হয়ে যাওয়ায় উদ্ধার তৎপরতা চালানো সম্ভব হচ্ছে না। শনিবার সকালে চট্রগ্রাম থেকে একদল ডুবুরি দল আসার কথা রয়েছে।

আরটিভি/এমকে/এসএ

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নৌকা উল্টে নরসুন্দর নিখোঁজ, একদিন পর মরদেহ উদ্ধার
ফেনী নদীতে মাছ শিকারে গিয়ে ২ কিশোর নিখোঁজ