• ঢাকা মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ৭ কার্তিক ১৪৩১
logo

বিগত সরকারের গুম-খুনের বিচার বাংলাদেশে হবে: জামায়াত আমির

নওগাঁ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৯ অক্টোবর ২০২৪, ১৭:১২
ছবি : আরটিভি

জামায়াতে ইসলামীর আমির ডা. শফিকুর রহমান বলেছেন, বিচারের নামে প্রহসন করে শুধু জামায়াত নেতাকর্মীদের গুম করা হয়নি, সাধারণ নির্দোষ মানুষকেও গুম-খুন করেছিল বিগত সরকার। ইনশাআল্লাহ এই গুম-খুনের বিচার বাংলাদশে হবে।

শনিবার (১৯ অক্টোবর) বিকেল তিনটায় নওগাঁ নওজোয়ান মাঠে জেলা জামায়াতে উদ্যোগে রুকন সম্মেলন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

জামায়াতে ইসলামীর আমির ডা. শফিকুর রহমান বলেন, ২৪-এর গণ-অভ্যুথানের সম্পূর্ণ কৃতিত্ব মহান আল্লাহর। আর জমিনের কৃতিত্ব ১৮ কোটি জনতার। নেতৃত্বের কৃতিত্ব বাংলাদেশের যুব সমাজের।

তিনি বলেন, দেশের মানুষের সঙ্গে বিশ্বাসঘাতকতা করা যাবে না। তাদের সঙ্গে দেওয়া জাতির অঙ্গিকার আমাদেরকে পূরণ করতে হবে। কারণ, জাতির সঙ্গে দেওয়া অঙ্গিকার তারা পূরণ করেছে।

দীর্ঘ ১৮ বছর পর জেলা জামায়াতে ইসলামীর উদ্যোগে নওগাঁয় রুকন সম্মেলন অনুষ্ঠিত হয়েছে আজ।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জামায়াতের কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও রাজশাহী অঞ্চলের পরিচালক অধ্যাপক মো. শাহাবুদ্দীন, কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও রাজশাহী অঞ্চলের সহপরিচালক অধ্যাপক মো. রফিকুল ইসলাম, কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও রাজশাহী মহানগরী আমীর ড. মো. কেরামত আলী। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন কেন্দ্রীয় মজলিসে শুরা সদস্য খ. ম আব্দুর রাকিব, ইঞ্জিনিয়ার মো. এনামুল হক, অ্যাডভোকেট আ স ম সায়েম, অধ্যাপক মো. মহিউদ্দীন, মাওলানা হাবিবুর রহমান, সাবেক শিবিরের কেন্দ্রীয় সেক্রেটারি জেনারেল ও খুলনা মহানগরী কর্মপরিষদ সদস্য আ স ম মামুন শাহীন প্রমুখ।

আরটিভি/এমএ/এসএ

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বঙ্গভবনের বিলাসিতা ছেড়ে নিজের পথ দেখুন: রাষ্ট্রপতিকে হাসনাত
শেখ হাসিনার পদত্যাগ ইস্যুতে মুখ খুললেন নির্মাতা আশফাক নিপুন
গুম হওয়া নেতাকর্মীদের সন্ধানে ট্রাইব্যুনালে অভিযোগ ছাত্রশিবিরের
‘চ্যালেঞ্জ গ্রহণ করতে প্রস্তুত এমন সন্তানদের খুঁজছে পুলিশ’