• ঢাকা মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ৭ কার্তিক ১৪৩১
logo

আ.লীগ আগামী ১০০ বছরেও ঘুরে দাঁড়াতে পারবে না: খোকন

নরসিংদী প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৯ অক্টোবর ২০২৪, ২১:৩৯
ছবি: সংগৃহীত

জনগণ থেকে প্রত্যাখ্যাত আওয়ামী লীগ নিষিদ্ধের আওয়াজ উঠেছে, তারা আগামী একশ বছরেও ঘুরে দাঁড়াতে পারবে না বলে মন্তব্য করেছেন বিএনপির যুগ্ম মহাসচিব ও নরসিংদী জেলা বিএনপির আহ্বায়ক খায়রুল কবির খোকন।

শনিবার (১৯ অক্টোবর) বিকেলে নরসিংদী সদর উপজেলার নেকজানপুর কাজিরকান্দি ঈদগাহ মাঠে ইউনিয়ন বিএনপির কর্মী সমাবেশে তিনি এ মন্তব্য করেন।

খায়রুল কবির খোকন বলেন, আওয়ামী লীগের শাসনামলে বাংলাদেশের মানুষ ৫০ বছর পিছিয়েছে। তারা জনগণের ট্যাক্সের টাকা লুট করে বিদেশে পাচার করেছে। এ ছাড়া ভিক্ষুকের টাকাও চুরি করেছে। আর যারা ভিক্ষুকের টাকা চুরি করে তাদের রাজনীতি করার কোনো অধিকার নেই।

তিনি বলেন, বিএনপি জনগণের কল্যাণে রাজনীতি করে। আগামী দিনে জনগণের শাসক নয়, সেবক হিসেবেই থাকতে চায় দলটি।

বিএনপির এই নেতা বলেন, বর্তমান সরকারের কাছে সাধারণ মানুষের মূল দাবি হলো, খুব দ্রুত নির্বাচন দিয়ে নির্বাচিত সরকারের কাছে ক্ষমতা হস্তান্তর করা। দেশের জনগণ তাদের ভোটাধিকার প্রয়োগ করে পছন্দের প্রার্থীকে বেছে নিতে অধীর আগ্রহে বসে আছে।

আলোকবালী ইউনিয়ন বিএনপির আহ্বায়ক শাহ আলম চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত কর্মী সমাবেশে অন্যান্যের মধ্যে জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক বি জি রশিদ নওশের, সদর উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মো. ইকবাল হোসেন, আলোকবালী ইউনিয়ন বিএনপির যুগ্ম আহ্বায়ক জয়নাল আবেদিন সরকার, সদস্য সচিব আব্দুল কাইয়ুম সরকার, জেলা স্বেচ্ছাসেবক দল নেতা শহিদুল ইসলাম, নরসিংদী সরকারি কলেজের সাবেক ভিপি ইলিয়াছ আলী ভুঁইয়া, সাবেক জিএস এস. এম শরীফ, বিএনপি নেতা ডা. নজরুল ইসলাম, আল আমিন, কমল মেম্বার প্রমুখ বক্তব্য দেন।

আরটিভি/আইএম/এসএ

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
পাইকগাছায় মৎস্য আড়তদার সমিতির সঙ্গে স্থানীয় বিএনপির মতবিনিময় 
শহীদ সাগর হত্যায় জড়িতদের গ্রেপ্তার দাবিতে বিএনপির বিক্ষোভ
তাড়াশের সাবেক উপজেলা চেয়ারম্যান মনি ঢাকা থেকে গ্রেপ্তার
ঢাকা উত্তর বিএনপির সভাপতি ও সম্পাদক হওয়ার দৌ‌ড়ে এগি‌য়ে যারা