• ঢাকা মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ৭ কার্তিক ১৪৩১
logo

জনগণ যাকে ইচ্ছা তাকে ভোট দেবে: ইঞ্জিনিয়ার শ্যামল

আখাউড়া (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৯ অক্টোবর ২০২৪, ২২:০৬
ছবি : আরটিভি

কেন্দ্রীয় বিএনপির অর্থনৈতিকবিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার খালেদ হোসেন মাহবুব শ্যামল বলেছেন, জনগণের সঙ্গে সমন্বয় করে জনগণকে পাশে নিয়ে আমরা নির্বাচন করব, জনগণ যাকে ইচ্ছা তাকে ভোট দেবে।

শনিবার (১৯ অক্টোবর) বিকেলে উপজেলার পাহাড়পুর ইউনিয়নে বিএনপি কর্তৃক ঘোষিত রাষ্ট্র সংস্কারে ৩১ দফা বাস্তবায়নের লক্ষ্যে জনমত গঠনের জন্য এক অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

মাহবুব শ্যামল বলেন, বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) জোর করে কখনো ক্ষমতায় আসেনি। ২০২৪ সালে আওয়ামী লীগ ডামি নির্বাচন করে জনগণের কাছ থেকে বিচ্ছিন্ন হয়েছিল। ২৪-এ ছাত্র-জনতার আন্দোলনে হাসিনা সরকার দেশ ছেড়ে পালিয়ে যেতে বাধ্য হয়।

এ সময় নেতাকর্মীদের উদ্দেশে তিনি বলেন, আপনারা যাই করেন না কেন জনগণকে সম্পৃক্ত রাখবেন। ভুলেও চিন্তা করবেন না আওয়ামী লীগের মতো আর কোনো ছাপানো নির্বাচন আবার হবে।

পাহাড়পুর ইউনিয়ন বিএনপির সভাপতি আব্দুল মান্নাফের সভাপতিত্বে জনসভায় বক্তব্য রাখেন জেলা বিএনপির সাবেক সভাপতি হাফিজুর রহমান মোল্লা কচি, সাবেক সাধারণ সম্পাদক জহিরুল হক খোকন, অ্যাডভোকেট গোলাম সারোয়ার খোকন, এ বি এম মমিনুল হক, অ্যাডভোকেট তরিকুল ইসলাম রুমা, জেলা যুবদল নেতা মো. মনির হোসেন, বিজয়নগর উপজেলা বিএনপির আহ্বায়ক জমির হোসেন দস্তগীর, সদস্য সচিব অ্যাডভোকেট ইমাম হোসেন প্রমুখ।

আরটিভি/এমএ/এসএ

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ডিজিটাল ও স্মার্ট বাংলাদেশে জনগণের ভাগ্যের পরিবর্তন হয়নি: শায়েখে চরমোনাই 
জনগণকে কষ্টে রেখে কোনো উদ্যোগ সফল হবে না: তারেক রহমান
নির্বাচিত সরকারই একমাত্র জনগণের জন্য কাজ করতে পারে: রিজভী
জুলাই বিপ্লবের পর সেনাবাহিনী জনগণের আস্থার প্রতীক হয়েছে: ড. ইউনূস