• ঢাকা মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ৭ কার্তিক ১৪৩১
logo

নৌকা উল্টে নরসুন্দর নিখোঁজ, একদিন পর মরদেহ উদ্ধার

নোয়াখালী প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২০ অক্টোবর ২০২৪, ০৬:৩৩
নৌকা উল্টে নরসুন্দর নিখোঁজ, একদিন পর মরদেহ উদ্ধার
ছবি : আরটিভি

নোয়াখালীর কোম্পানীগঞ্জের মুছাপুর ক্লোজার ঘাটে নদীর পাড় থেকে গাছ উপড়ে পড়ে নৌকা ডুবে নিখোঁজের একদিন পর এক যুবকের মরদেহ উদ্ধার করা হয়েছে।

নিখোঁজ সজিব জলদাস (২৩) উপজেলার মুছাপুর ইউনিয়নের ৭নম্বর ওয়ার্ডের দক্ষিণ জেলে বাড়ির জনার্দন জলদাসের ছেলে। তিনি পেশায় নুরসুন্দর ও কন্যা সন্তানের জনক ছিলেন।

শনিবার (১৯ অক্টোবর) সন্ধ্যা ৬টার দিকে উপজেলার চরফকিরা ইউনিয়নের গুচ্ছগ্রাম সংলগ্ন নদী থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

এর আগে শুক্রবার বিকেল সাড়ে ৪টার দিকে উপজেলার মুছারপুর ইউনিয়নের মুছাপুর ক্লোজার এলাকার ছোট ফেনী নদীতে এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, গত কিছু দিন আগে বন্যার পানিতে মুছাপুর স্লুইসগেট রেগুলেটর তলিয়ে যায়। এরপর থেকে মুছাপুর ইউনিয়নের ছোট ফেনী নদীর সংলগ্ন মুছাপুর ক্লোজার এলাকায় ভাঙন দেখা দেয়। শুক্রবার দুপুরের দিকে সজিব তার বাবার সঙ্গে উপজেলার ছোট ফেনী নদীর উড়িরচর এলাকায় মাছ ধরতে যান। মাছ ধরে বিকেল সাড়ে ৪টার দিকে বাবার সঙ্গে নৌকায় করে মুছাপুর ক্লোজার ঘাটের উদ্দেশ্যে রওনা দেন। যাত্রা পথে তারা মুছাপুর ক্লোজার ঘাট সংলগ্ন এলাকার ছোট ফেনী নদীর পাড়ের কাছাকাছি পৌঁছালে নদীর পাড়ে থাকা দুটি ঝাউ গাছ উপড়ে তাদের নৌকার ওপর পড়ে। এতে নৌকা ডুবে সজিব ছোট ফেনী নদীতে নিখাঁজ হয়ে যান। পরে তার বাবা সাঁতার কেটে লোকালয়ে উঠে এসে বিষয়টি সবাইকে জানান।

কোম্পানীগঞ্জ ফায়ার সার্ভিস স্টেশন অফিসার মোহাম্মদ জামিল মিয়া বলেন, নিখোঁজ যুবকের সন্ধানে শনিবার দুপুর থেকে বিকেল পর্যন্ত একদল ডুবুরি ছোট ফেনী নদীতে উদ্ধার অভিযান চালায়। তবে যুবকের কোনো সন্ধান না পেয়ে বিকেলের দিকে অভিযান স্থগিত ঘোষণা করা হয়। পরে স্থানীয় লোকজন উপজেলার চরফকিরা ইউনিয়নের গুচ্ছগ্রাম সংলগ্ন নদীর তীরে তার মরদেহ ভাসতে দেখে উদ্ধার করেন।

আরটিভি/এমকে

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
রাঙ্গামাটিতে ব্যাংক কর্মকর্তার ঝুলন্ত মরদেহ উদ্ধার
যুবককে কুপিয়ে হত্যা, হাওর থেকে মরদেহ উদ্ধার 
রামপুরা থেকে কণ্ঠশিল্পী মনি কিশোরের মরদেহ উদ্ধার
ঘর থেকে স্বামী-স্ত্রীর মরদেহ উদ্ধার