• ঢাকা মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ৭ কার্তিক ১৪৩১
logo

কুমিল্লায় দুর্বৃত্তদের হাতে নিরাপত্তাপ্রহরী খুন

স্টাফ রিপোর্টার (কুমিল্লা), আরটিভি নিউজ

  ২০ অক্টোবর ২০২৪, ০৬:৪৭
কুমিল্লায় দুর্বৃত্তদের হাতে নিরাপত্তাপ্রহরী খুন
ছবি : সংগৃহীত

কুমিল্লায় মো. আবুল হাশেম (৬৫) নামে রবি আজিয়াটা টাওয়ারের এক নিরাপত্তাপ্রহরীর হাত-পা বাঁধা মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (১৯ অক্টোবর) চৌদ্দগ্রাম পৌর এলাকায় অবস্থিত রবি আজিয়াটা টাওয়ারে কম্পাউন্ডে দায়িত্বরত অবস্থায় তার মরদেহ উদ্ধার করা হয়।

এ তথ্য নিশ্চিত করেছেন চৌদ্দগ্রাম থানার ওসি এ টি এম আক্তার উজ জামান।

প্রত্যক্ষদর্শীর বরাত দিয়ে পুলিশ জানায়, শনিবার ভোরে চৌদ্দগ্রাম পৌর এলাকার ফালগুনকরায়ে অবস্থিত রবি আজিয়াটা টাওয়ারে দায়িত্বরত একজন নিরাপত্তাপ্রহরীর মরদেহ হাত-পা ও মুখে গামছা দিয়ে বাঁধা অবস্থায় দেখতে পেয়ে পুলিশকে খবর দেন স্থানীয়রা। সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে হাত-পা বাঁধা অবস্থায় মরদেহটি দেখতে পায়। স্থানীয়ভাবে নিহত নিরাপত্তাকর্মীর নাম আবুল হাশেম বলে জানা গেছে। তাকে কে বা কারা হত্যা করেছে, স্থানীয়রা কেউ কিছু বলতে পারছেন না। ধারণা করা হচ্ছে, শুক্রবার দিবাগত রাতের যেকোন সময় অজ্ঞাতনামা দুর্বৃত্তরা নিরাপত্তাপ্রহরীকে হত্যা করেছে। তার পরিচয় শনাক্তের জন্য পুলিশের বিশেষ ইউনিট সিআইডি ও পিবিআইকে খবর দেওয়া হয়েছে। তারা ঘটনাস্থলে এসে তথ্য-প্রযুক্তির সহায়তায় মৃত ব্যক্তির পূর্ণ ঠিকানা শনাক্ত করবে।

স্থানীয় সূত্রে জানা গেছে, নিহত নিরাপত্তাপ্রহরী আবুল হাশেম দীর্ঘ ২০ বছর ধরে রবি টাওয়ারটিতে কর্মরত রয়েছেন। এরই সুবাদে স্থানীয় বাসিন্দাদের সঙ্গে তার সুসম্পর্ক রয়েছে। তার গ্রামের বাড়ি ময়মনসিংহ জেলায়। তবে ঘটনার আগেই তারই সহকর্মী সফিউল্লাহ ছুটি ছাড়াই অনুপস্থিত রয়েছেন।

সিকিউরিটি কোম্পানীর এন্টিগ্রেটেড সিকিউরিটি সার্ভিসের সুপার ভাইজর মো. আনোয়ার হোসেন বলেন, নিহত আবুল হাশেম ছাড়াও হাফেজ সফিউল্লাহ নামে অপর এক ব্যক্তি সিকিউরিটি গার্ড হিসেবে ফালগুনকরা রবি টাওয়ারে দায়িত্ব পালন করে আসছেন। সফিউল্লাহ ঘটনার দিন ছুটি ছাড়াই কর্মস্থলে অনুপস্থিত ছিলেন।

চৌদ্দগ্রাম থানার ওসি এ টি এম আক্তার উজ জামান বলেন, ‘রবির সিকিউরিটি আবুল হাশেমকে অজ্ঞাতনামা দুষ্কৃতিকারীরা হত্যা করেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। আবুল হাশেমকে হত্যা করা হলেও টাওয়ারের কোন মালামাল লুট হওয়ার আলামত পাওয়া যায়নি। ঘটনাস্থলে এসে ইতোমধ্যেই সিআইডি ও পিবিআই কাজ করছে। হত্যার রহস্য উদঘাটনসহ দুষ্কৃতিকারীদের গ্রেপ্তারে কাজ করছে পুলিশ।’

আরটিভি/এমকে

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
কুমিল্লায় নাশকতা মামলায় গ্রেপ্তার ২
চাঁদপুরে যৌতুকের দাবিতে স্ত্রীকে হত্যা, স্বামীর মৃত্যুদণ্ড
কুমিল্লা শিক্ষা বোর্ডের কর্মকর্তা-কর্মচারীদের মানববন্ধন 
কুমিল্লায় আ.লীগ নেতা জয়নাল আবেদীন গ্রেপ্তার