• ঢাকা মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ৭ কার্তিক ১৪৩১
logo

হাতিয়ায় বিএনপির মানববন্ধন 

হাতিয়া প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২০ অক্টোবর ২০২৪, ০৯:০৫
ছবি : আরটিভি

নোয়াখালীর হাতিয়ায় আওয়ামী দোসরদের বিচারের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ করেছে নিঝুমদ্বীপ ইউনিয়ন বিএনপি ও এর অঙ্গ সংগঠনের কর্মীরা।

শনিবার (১৯ অক্টোবর) বিকেলে নিঝুমদ্বীপ বন্দরটিলা বাজারে এ বিক্ষোভ মিছিল ও মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়।

মানববন্ধন ও বিক্ষোভ মিছিলে উপস্থিত ছিলেন নিঝুমদ্বীপ ইউনিয়ন বিএনপি সিনিয়র সহসভাপতি মো. সাহেদ উদ্দিন, বন্দরটিলা বাজার কমিটির সভাপতি রাশেদ উদ্দিন, সাধারণ সম্পাদক নাহেদ উদ্দিন, ইউনিয়ন যুবদলের সভাপতি আশ্রাফ উদ্দিন, বিএনপি নেতা আরিফ উদ্দিন, রিয়াজ উদ্দিন, ডা. রাসেল উদ্দিন, মো. ইব্রাহীম, নোমান ও লোকমানসহ প্রায় সহস্রাধিক নেতাকর্মী।

এ সময় নেতাকর্মীরা বিক্ষোভ মিছিল নিয়ে বন্দরটিলা বাজারের প্রধান সড়ক প্রদক্ষিণ করেন। পরে তারা বাজারের প্রধান সড়কের ওপর দাঁড়িয়ে মানববন্ধনে অংশগ্রহণ করেন। বিভিন্ন ব্যানার ও ফেস্টুন নিয়ে কর্মীরা নানা শ্লোগানে দিতে থাকে।

মানববন্ধনে বক্তারা বলেন, ফ্যাসিষ্ট সরকারের পতনের পর আওয়ামী লীগ সমর্থিত অনেক নেতাকর্মী আত্মগোপনে চলে যায়। তাদের মধ্যে অনেকে গত কয়েকদিন ধরে সোশ্যাল মিডিয়ায় সাহেদ উদ্দিনসহ নিঝুমদ্বীপ বিএনপি নেতাকর্মীদের বিরুদ্ধে মিথ্যা তথ্য দিয়ে মানহানিকর অপপ্রচার চালাচ্ছেন। আমরা এই ষড়যন্ত্রের বিরুদ্ধে তীব্র প্রতিবাদ ও নিন্দা জানাই।

তারা আরও বলেন, এসকল অপ্রচার ও অপকর্মের হোতা আওয়ামী দোসরদের আইনের আওতায় এনে বিচারের দাবি জানান তারা।

আরটিভি/এএএ

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
কুমিল্লা শিক্ষা বোর্ডের কর্মকর্তা-কর্মচারীদের মানববন্ধন 
নোয়াখালীতে ইটভাটা বন্ধে এলাকাবাসীর মানববন্ধন
সেচ দিতে গিয়ে প্রাণ গেল মৎস্য চাষির  
সিরাজগঞ্জে ট্রেন চালুর দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন