• ঢাকা মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ৭ কার্তিক ১৪৩১
logo

লাকসামে গৃহবধূর রহস্যজনক মৃত্যু, স্বজনদের দাবি হত্যা

আরটিভি নিউজ

  ২১ অক্টোবর ২০২৪, ০৩:২৪
ছবি : সংগৃহীত

কুমিল্লার লাকসামে মরিয়ম আক্তার নামে এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। উপজেলার কান্দির পাড় ইউনিয়নের ইরুয়াইন গ্রামের স্বামী রুবেল হোসেনের বসতঘরে এ ঘটনা ঘটে। শনিবার (১৯ অক্টোবর) সকালে পুলিশ ওই নারীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করে।

মরিয়ম আক্তারের মা সামিনা বেগম অভিযোগ করে বলেন, আমার মেয়েকে তার স্বামী রুবেল হত্যা করে আত্মহত্যার নাটক সাজিয়েছে। রুবেল একজন মাদকাসক্ত। সে বিভিন্ন সময় আমার মেয়ের উপর শারীরিক ও মানসিক নির্যাতন করত। আমার মেয়েকে সে বিভিন্ন সময় যৌতুক ও নেশার টাকা দেয়ার জন্য অত্যাচার করত।

মরিয়ম বেগমকে ইরুয়াইন গ্রামের রুবেল হোসেন ৬ বছর আগে বিয়ে করেন। এ সংসারে দুটি শিশু সন্তান রয়েছে। এক সন্তানের নাম মাহিন (৫) ও অপর সন্তান রাইসা ইসলাম (২)।

জানা যায়, রুবেল হোসেন ইরুইয়ান গ্রামের মৃত আছমাত আলীর দ্বিতীয় ছেলে। সে একই গ্রামের মিনু নামে এক মেয়ের সঙ্গে পরকীয়া করে দ্বিতীয় বিয়ে করে। দ্বিতীয় বিয়ের পর থেকে মরিয়ম ও রুবেলের সংসারে ঝগড়া বিবেদ লেগেই থাকত। রুবেল নেশাগ্রস্ত ও এলাকার চিহ্নিত জুয়াড়ি হিসেবে পরিচিত।

নিহত মরিয়ম মনোহরগঞ্জ উপজেলার মৈশাতুয়া ইউনিয়নের হাজিপুরা গ্রামের আবদুল মান্নারে চতুর্থ মেয়ে। নিহত মরিয়মের বোন জুলেখা বেগম বলেন, আমার বোনকে রুবেল শ্বাসরোধ করে হত্যা করেছে। সে দুই/তিন দিন যাবত নেশার টাকার জন্য আমার বোনকে অনেক মারধর করেছে। আমি প্রশাসনের এ হত্যাকাণ্ডের সুষ্ঠু বিচার চাই।

স্বজনদের অভিযোগ, প্রভাবশালী মহল তদবির করে বিষয়টি ধামাচাপা দেওয়ার চেষ্টা করছে। এ হত্যাকাণ্ডকে আত্মহত্যা হিসেবে চালানোর চেষ্টা করা হচ্ছে। তারা মরিয়ম হত্যার ন্যায়বিচারের জন্য ঊর্ধ্বতন কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করেছেন।

লাকসাম থানার পরিদর্শক (তদন্ত) তমাজ বড়ৃয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আমরা বেশ কিছু আঘাতের চিহ্ন পেয়েছি। তবে এটি হত্যাকাণ্ড নাকি আত্মহত্যা তা ময়নাতদন্ত শেষে জানা যাবে। বিষয়টি মীমাংসার কোনো সুযোগ নেই। ময়নাতদন্তের রিপোর্ট এলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

তিনি বলেন, এ ঘটনার পরপরই রুবেল পালিয়েছে। তাকে ধরতে আমাদের অভিযান অব্যাহত রয়েছে।

আরটিভি/একে

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
৩২ মামলার আসামি বাবলা ডাকাতকে গুলি করে হত্যা
শহীদ সাগর হত্যায় জড়িতদের গ্রেপ্তার দাবিতে বিএনপির বিক্ষোভ
সালমানের হুমকিদাতা লরেন্সকে হত্যা করলে বিশাল পুরস্কার!
স্ত্রীকে হত্যার দায়ে স্বামীর মৃত্যুদণ্ড