• ঢাকা মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ৭ কার্তিক ১৪৩১
logo

নারায়ণগঞ্জে সেনাসদস্য হত্যা, ৩ জনের মৃত্যুদণ্ড

নারায়ণগঞ্জ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২১ অক্টোবর ২০২৪, ১৭:১৩
নারায়ণগঞ্জে সেনাসদস্য হত্যা, ৩ জনের মৃত্যুদণ্ড
ছবি : সংগৃহীত

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে ছিনতাইকারীদের ছুরিকাঘাতে শাহীন আলম নামে এক সেনাসদস্য হত্যায় তিনজনের মৃত্যুদণ্ড দিয়েছেন আদালত।

সোমবার (২১ অক্টোবর) দুপুরে জেলা ও দায়রা জজ আদালতের বিচারক আবু শামীম আজাদ দুই আসামির উপস্থিতে এ রায় ঘোষণা করেন।

মৃত্যুদণ্ডপ্রাপ্তরা হলেন সিদ্ধিরগঞ্জের সিআই খোলা এলাকার আলী হোসেনের ছেলে জীবন, মিজমিজি বাতানপাড়া এলাকার শওকত আলীর ছেলে সুমন মিয়া ও একই এলাকার আসলাম মিয়ার ছেলে জুম্মন মিয়া। তাদের মধ্যে সুমন মিয়া পলাতক রয়েছেন।

বাদীপক্ষের আইনজীবী অ্যাডভোকেট সালাহ উদ্দিন ভূঁইয়া সবুজ বলেন, ২০২২ সালের ১৫ জানুয়ারি রাতে পটুয়াখালিতে কর্মরত সেনাবাহিনীর সদস্য শাহীন আলম ৭ দিনের ছুটির পেয়ে নিজ বাড়ি চাঁদপুরের উদ্দেশে রওনা হন। পথিমধ্যে রাত হওয়ায় তার বন্ধু ফারহান হাবিবের বাসায় সিদ্ধিরগঞ্জের হিরাঝিলে রাত্রিযাপন করতে যাচ্ছিলেন তিনি। মৌচাক এলাকায় পৌঁছালে ছিনতাইকারী জীবন, সুমন ও জুম্মন অটোরিকশাযোগে এসে শাহীনের গতিরোধ করে।

তিনি বলেন, এ সময় শাহীনের কাছ থেকে মানিব্যাগ, মোবাইল ছিনতাইকালে সে বাঁধা দিলে ধস্তাধস্তির একপর্যায়ে ছিনতাইকারীরা তাকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। এ ঘটনায় নিহতের বড় ভাই সাইফুল ইসলাম বাদী হয়ে মামলা দায়ের করেন। ১৪ জন সাক্ষীর সাক্ষ্য গ্রহণ শেষে আজ তিনজকে মৃত্যুদণ্ড প্রদান করেন আদালত।

এ রায়ে সন্তোষ প্রকাশ করে রায়টি দ্রুত কার্যকর করার দাবি জানান নিহতের বড় ভাই সাইফুল ইসলাম।

আরটিভি/এমকে-টি

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নারায়ণগঞ্জে পোশাক কারখানায় আগুন
ঘর থেকে স্বামী-স্ত্রীর মরদেহ উদ্ধার
সোনারগাঁয়ে মেঘনা নদীতে অভিযান, কারেন্ট জাল জব্দ
নারায়ণগঞ্জে কিশোর গ্যাংয়ের ২ গ্রুপের সংঘর্ষ, নিহত ১