• ঢাকা মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ৭ কার্তিক ১৪৩১
logo

‘অহেতুক সংস্কারের পরিধি বাড়ালে সব বুমেরাং হবে’

কক্সবাজার প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২১ অক্টোবর ২০২৪, ১৮:৪৪
‘অহেতুক সংস্কারের পরিধি বাড়ালে সব বুমেরাং হবে’
ছবি : আরটিভি

বাংলাদেশ জামায়াতে ইসলামীর অ্যাসিস্ট্যান্ট সেক্রেটারি জেনারেল, সাবেক এমপি এ এইচ এম হামিদুর রহমান আযাদ বলেছেন, টেকসই গণতন্ত্রের জন্য সংস্কার প্রয়োজন। বর্তমান অন্তর্বর্তীকালীন সরকারকে কালক্ষেপণ না করে প্রয়োজনীয় সংস্কার চালিয়ে দ্রুততম সময়ে নির্বাচন দিতে হবে। অহেতুক সংস্কারের পরিধি বাড়ালে এটি অন্তর্বর্তীকালীন সরকারের জন্য বুমেরাং হবে।

সোমবার (২১ অক্টোবর) দুপুরে কক্সবাজার প্রেসক্লাব মিলনায়তনে সাংবাদিকদের সঙ্গে এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। বাংলাদেশ জামায়াতে ইসলামী কক্সবাজার শহর শাখা এ মতবিনিময় সভার আয়োজন করে।

অনুষ্ঠানে হামিদ আজাদ বলেন, বিনা ভোটের প্রধানমন্ত্রী শেখ হাসিনা গত ১৫ বছরে উন্নয়নের নামে মেগা প্রকল্পের মাধ্যমে মেগা দুর্নীতি করেছে। ব্যাংকিং সেক্টরে বিপর্যয় নেমে এসেছে, পুঁজিবাজার ধ্বংস করেছে। এক লাখ ৪৮ হাজার কোটি টাকা পাচার করে পুকুর চুরি নয়, সাগর চুরি করেছে। গণহত্যা, খুন, গুম, দুর্নীতি, নৈরাজ্যের জন্য শেখ হাসিনাকে বিচারের মুখোমুখি দাঁড়াতে হবে।

তিনি বলেন, ছাত্র-জনতার রক্তের বিনিময়ে দেশ ফ্যাসিবাদ মুক্ত হলেও দেশকে অকার্যকর করতে নানামুখী ষড়যন্ত্র চলছে। প্রশাসনের রন্ধ্রে রন্ধ্রে ফ্যাসিজমের দোসর এখনও সুসংহত। এদের সমূলে বিনাশ করতে হবে। জাতি সজাগ ও ঐক্যবদ্ধ থাকলে পতিত হাসিনার কোন ষড়যন্ত্র কাজে আসবে না।

কক্সবাজার শহর জামায়াতের আমির আবদুল্লাহ ফারুকের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় আরও বক্তব্য রাখেন জেলা জামায়াতের আমির অধ্যক্ষ নুর আহমদ আনোয়ারী, জেলা জামায়াতের অ্যাসিস্ট্যান্ট সেক্রেটারি অধ্যাপক আবু তাহের চৌধুরী, জাহেদুল ইসলাম, জামায়াত নেতা আ স ম শাহরিয়ার চৌধুরী, আল আমিন মোহাম্মদ সিরাজুল ইসলাম, রিয়াজ মোহাম্মদ শাকিল, কক্সবাজার প্রেসক্লাবের সভাপতি মাহবুবর রহমান, সাধারণ সম্পাদক মমতাজ উদ্দিন বাহারী, সাংবাদিক নেতা জি এ এম আশেক উল্লাহ প্রমুখ।

আরটিভি/এমকে

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
উখিয়ার আশ্রয়শিবিরে গুলি করে একই পরিবারের তিনজনকে হত্যা
বাড়ির আঙিনায় ব্যাগে মিলল গুলি-গ্রেনেড 
হামাস নেতা সিনওয়ার মৃত্যুতে জামায়াতের শোক প্রকাশ
সেনবাগে জামায়াতে ইসলামীর কর্মী সম্মেলন অনুষ্ঠিত