• ঢাকা মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ৭ কার্তিক ১৪৩১
logo

সাঁকো পারাপার নিয়ে দ্বন্দ্ব, কৃষককে হত্যায় গ্রেপ্তার ২

শরীয়তপুর প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২১ অক্টোবর ২০২৪, ১৯:১০
সাঁকো পারাপার নিয়ে দ্বন্দ্ব, কৃষককে হত্যায় গ্রেপ্তার ২
ছবি : আরটিভি

শরীয়তপুরের নড়িয়া উপজেলার রাজনগর ইউনিয়নে কৃষক কামাল বেপারীকে কুপিয়ে হত্যা মামলায় দুই আসামিকে গ্রেপ্তার করেছে র‍্যাব।

সোমবার (২১ অক্টোবর) ঢাকার সাভার থেকে আসামিদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন নড়িয়া উপজেলার রাজনগর ইউনিয়নের কাজী কান্দি গ্রামের নুরু সরদারের ছেলে আমির হোসেন (৪৩) ও আলী হোসেন (৩৫)।

মাদারীপুর র‍্যাব-৮-এর অধিনায়ক মীর মনির হোসেন বলেন, আধিপত্য বিস্তার নিয়ে দীর্ঘদিন ধরে নিহত কামাল বেপারী ও একই গ্রামের আলী হোসেন সরদারের সঙ্গে বিরোধ চলে আসছিল। শুক্রবার সকালে কামাল বেপারীর স্ত্রী মাসুদার সঙ্গে সাঁকো পারাপার নিয়ে তর্কবিতর্ক হয় আলী হোসেন সরদারের ভাই আয়নাল সরদারের স্ত্রী শিরিন বেগমের। এ ঘটনার পর কামাল বেপারী আন্দারমানিক বাজার থেকে বাড়ি ফেরার পথে আলী হোসেন সরদারের নেতৃত্বে তাকে কুপিয়ে ও পিটিয়ে জখম করে মুমূর্ষু অবস্থায় ফেলে রাখা হয়। পরে খবর পেয়ে স্বজন ও স্থানীয়রা উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তিনি আরও বলেন, এ ঘটনায় নড়িয়া থানায় রোববার একটি হত্যা মামলা দায়ের করে নিহতের স্ত্রী। চাঞ্চল্যকর এ মামলা দায়েরের ৪৫ মিনিটের মধ্যেই অভিযান চালিয়ে ঢাকার সাভার থেকে ১নং আসামি আলী হোসেন ও ৩নং আসামি আমির হোসেনকে গ্রেপ্তার করে র‍্যাব-২ ও র‍্যাব-৮-এর অভিযানিক দল। গ্রেপ্তারকৃত আসামিদের নড়িয়া থানায় হস্তান্তরের প্রক্রিয়া চলছে।

আরটিভি/এমকে-টি

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নিষেধাজ্ঞা অমান্য করে ইলিশ ধরায় ৯ জেলের কারাদণ্ড
সাঁকো তৈরি নিয়ে ঝগড়া, কৃষককে কুপিয়ে হত্যা
প্রতিপক্ষের হামলায় জামায়াত নেতা নিহত
কেরানীগঞ্জ থেকে শিশু অপহরণ, শরীয়তপুরে উদ্ধার