• ঢাকা মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ৭ কার্তিক ১৪৩১
logo

স্ত্রীর জানাজায় অসুস্থ হয়ে জামায়াত নেতার মৃত্যু 

লক্ষ্মীপুর প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২১ অক্টোবর ২০২৪, ২৩:১৫
স্ত্রীর জানাজায় অসুস্থ হয়ে জামায়াত নেতার মৃত্যু 
ছবি : আরটিভি

লক্ষ্মীপুরের রামগঞ্জে স্ত্রী মরিয়ম বেগমের (৬৪) জানাজায় অসুস্থ হয়ে মাদরাসা শিক্ষক মাজহারুল ইসলাম (৭০) মারা গেছেন। মাজহারুল উপজেলার লামচর ইউনিয়ন শাখার জামায়াত ইসলামীর আমির ছিলেন। একদিন না যেতেই স্বামী-স্ত্রী দুজনের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

সোমবার (২১ অক্টোবর) দুপুরে উপজেলার লামচর ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের পশ্চিম কাশিমপুর গ্রামের বাড়িতে মাজহারুল শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

রামগঞ্জ উপজেলা জামায়াতের আমির নাজমুল হাসান ও লামচর ইউনিয়ন জামায়াতের সেক্রেটারি মনির হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

স্থানীয়রা জানান, রোববার রাত ৭টার দিকে মাজহারুল ইসলামের স্ত্রী মারা যান। মাজহারুল ও তার স্ত্রী মরিয়মের মৃত্যুতে জামায়াতে ইসলামের পক্ষ থেকে গভীর শোক ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানানো হয়েছে।

মাজহারুল বেড়ি বাজার নূরানী মাদরাসার সহকারী শিক্ষক ও লামচর ইউনিয়নের পশ্চিম কাশিমপুর গ্রামের বাসিন্দা ছিলেন। মৃত্যুকালে তিনি ৪ ছেলে ও দুই মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

লামচর ইউনিয়ন জামায়াতের সেক্রেটারী মনির হোসেন বলেন, রোববার সকাল ৯টার দিকে মাজহারুল তার স্ত্রীর জানাজায় অংশ নেন। সেখানেই তিনি অসুস্থ হয়ে পড়েন। পরে সোমবার দুপুর ২টার দিকে তিনি মারা যান। রাত সাড়ে ৮টায় জানাজা শেষে মাজহারুলের মরদেহ পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

আরটিভি/এমকে

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
লক্ষ্মীপুর পল্লী বিদ্যুৎ সমিতির ডিজিএম গ্রেপ্তার
১৭ বছর পর লক্ষ্মীপুরে জামায়াতের কর্মী সম্মেলন
হত্যার ১১ বছর পর শেখ হাসিনাসহ ৩৫ জনের বিরুদ্ধে মামলা
প্রতিপক্ষের হামলায় জামায়াত নেতা নিহত