• ঢাকা মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ৭ কার্তিক ১৪৩১
logo

চাঁদা না দেওয়ায় সাভারে দলিল লেখকের ওপর সন্ত্রাসী হামলা

সাভার প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২২ অক্টোবর ২০২৪, ১৪:০৫

সাভারের ভাকুর্তায় দাবিকৃত ১৫ লাখ টাকা চাঁদা না দেওয়ায় এক ব্যবসায়ী ও দলিল লেখক এরশাদের ওপর সন্ত্রাসী হামলা চালিয়ে মারধর অফিস ভাঙচুর ও লুটপাটের অভিযোগ উঠেছে স্থানীয় বিএনপি নেতাকর্মীদের বিরুদ্ধে। সন্ত্রাসীদের হামলায় এ সময় এরশাদ ও তার কর্মচারীসহ আহত হয়েছে অন্তত ৫ জন। তাদেরকে উদ্ধার করে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়েছে।

সোমবার (২১ অক্টোবর) রাতে উপজেলার ভাকুর্তা ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের দক্ষিণ ঝাউচর এলাকায় মেহেদী এন্টারপ্রাইজ নামক ব্যবসা প্রতিষ্ঠানে এ হামলা চালায় বিএনপি নেতা শওকত ও মালেক বাহিনী। খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশ ও সেনাবাহিনী।

ভুক্তভোগী মেহেদী এন্টারপ্রাইজের প্রোপাইটর এইচ এম এরশাদ বলেন, আমার কাছে ১৫ লাখ টাকা চাঁদা দাবি করেন বিএনপি নেতা শওকত ও মালেক বাহিনী। আমি তাদের দাবিকৃত চাঁদা দিতে অপারগতা প্রকাশ করলে রাতে তারা সন্ত্রাসী বাহিনী নিয়ে দেশীয় অস্ত্র দিয়ে আমার ব্যবসা প্রতিষ্ঠানে হামলা চালায়। এ সময় তারা ভাঙচুর করে এবং অফিসে থাকা লোকজনকে ছুরি দিয়ে আঘাত করে ক্যাশে থাকা নগদ ৫ লাখ টাকা ছিনিয়ে নিয়ে যায়।

এ ঘটনায় সাভার মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন বলেও জানান ভুক্তভোগী এরশাদ।

সাভার মডেল থানা অফিসার ইনচার্জ মো. জুয়েল মিঞা জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

আরটিভি/এফআই/এআর

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বেরোবিতে পুলিশ ক্যাম্পের কার্যক্রম পুনরায় শুরু
হেফাজত কান্ডে সোনারগাঁওয়ে দুই সাবেক সাংসদসহ ১২৮ জনকে আসামি করে মামলা
সিরাজগঞ্জে মেলায় অশ্লীল নৃত্য, ১০ জনের কারাদণ্ড
পুলিশ সদস্যকে ছুরিকাঘাত করে পালাল আসামি